নরসিংদী প্রতিনিধি

  ২০ ফেব্রুয়ারি, ২০২৩

রায়পুরা উপজেলা উপ-নির্বাচনে ছয় প্রার্থীর মনোনয়ন দাখিল

ছবি: প্রতিদিনের সংবাদ

আগামী ১৬ মার্চ অনুষ্ঠিতব্য নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের মনোনয়ন দাখিল করেছেন ছয় প্রার্থী। শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক লায়লা কানিজ লাকি তার কর্মীদের নিয়ে মনোনয়নপত্র জমা দেন। পরে স্বতন্ত্র প্রার্থী মো. কবির হোসেন এবং সোলেমান খন্দকার তার কর্মীদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন দাখিল করেন।

জেলা নির্বাচন কর্মকর্তার বরাত দিয়ে রায়পুরা উপজেলা নির্বাচন কর্মকর্তা আজাহারুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন, স্বতন্ত্র প্রার্থী পনির হোসেন, শাহ-আলম ও সার্জেন্ট (অব.) মুক্তার হোসেন তাদের মনোনয়ন দাখিল করেছেন। এ নিয়ে মনোনয়ন দাখিলের শেষ দিনে সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত ছয় প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ফেব্রুয়ারি। ১৬ মার্চ ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

রায়পুরা উপজেলা নির্বাচন কর্মকর্তা আজহারুল ইসলাম বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে যা যা করা লাগে আমরা তাই করবো। যদি কোথাও কোনো প্রকার ঝামেলা হয় তাহলে নির্বাচন স্থগিত করা হবে বা পুনরায় নির্বাচন করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রায়পুরা,আওয়ামী লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close