গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

  ০১ ডিসেম্বর, ২০২২

মাসুদ হত্যায় জড়িতদের ফাঁসির দাবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্যবসায়ী আব্দুর রহমান মাসুদ হত্যার প্রতিবাদ ও জড়িতদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর মকন্দপুর কুন্দেরপাড়া গ্রামের ব্যবসায়ী আব্দুর রহমান মাসুদ হত্যার প্রতিবাদ ও জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে কোচাশহর হোসিয়ারি ব্যবসায়ী ও এলাকাবাসীর আয়োজনে শহীদ মিনারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কোচশহর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান মণ্ডল, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম শামীম মণ্ডল, সাবেক প্যানেল চেয়ারম্যান বোরহান উদ্দিন লেলিন, কোচাশহর ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, হোসিয়ারি শিল্পের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সাবেক প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, সহকারী শিক্ষক শরিকুল ইসলাম, ব্যবসায়ী মজনু মিয়া, নিহত মাসুদের বাবা আলহাজ আজিজার রহমান, তার স্ত্রী মাছুদা বেওয়া, মেয়ে ফারজানা আক্তার, ভাগ্নি ফরিদা ভারভীন প্রমুখ।

বক্তরা আব্দুর রহমান মাসুদ হত্যায় জড়িতদের ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে বলে জানান। গত সোমবার সন্ধ্যায় আব্দুর রহমান মাসুদকে নয়ারহাটে দুবৃর্ত্তরা কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাসুদ,ফাঁসি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close