টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ২৫ নভেম্বর, ২০২২

টঙ্গীতে সাবেক কাউন্সিলরের বাবা-মা’র স্মরণসভা

ছবি : প্রতিদিনের সংবাদ

টঙ্গী পৌরসভার সাবেক কাউন্সিলর ও ৫৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সেলিম মিয়ার বাবা-মার স্মরণে ২৬টি মসজিদের ঈমাম, মোয়াজ্জেম এবং এতিম ছাত্র-ছাত্রীদের নিয়ে দিনব্যাপী দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) সেলিম মিয়ার সভাপতিত্বে এবং গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি নুরমোহাম্মদ মামুনের পরিচালনায় স্মরণসভা ও দোয়া মাহফিলে অতিথি ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লা মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, নুরুল ইসলাম পাঠান, গাজীপুর সিটি কর্পোরেশনের ৫০নং ওয়ার্ড কাউন্সিলর কাজী আবু বক্কর সিদ্দিক, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রোটারিয়ান মো. বিল্লাল হোসেন, সহসভাপতি রোটারিয়ান মোয়াজ্জেম হোসেন, গাজীপুর মহানগর যুবলীগ নেতা মো. বিল্লাল হোসেন মোল্লা, আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান মোরল, গাজীপুর জজকোর্টের স্পেশাল পিপি, আওয়ামী লীগ নেতা অ্যাড. মো. শাহজাহান।

আরও উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, আলহাজ্ব মো. হাবিবুর রহমান, মাসুম বিল্লাহ বিপ্লব, হারুন অর রশিদ, নজরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, সাবেক কাউন্সিলর সেলিম মিয়ার বাবা-মা’র স্মরণ সভায় ১০ হাজার লোকের মাঝে খাবার পরিবেশন করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টঙ্গী,স্মরণসভা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close