হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০২২

পরীক্ষা ভালো না হওয়ায় শিক্ষার্থীর ‘আত্মহত্যা’

ছবি : প্রতিদিনের সংবাদ

চট্টগ্রামের হাটহাজারীতে শয়নকক্ষ থেকে পূর্ণা রুদ্র (১৮) নামের এক এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ নভেম্বর) সকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কিতিশ রুদ্ধ বাড়ির শয়নকক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরিবার ও পুলিশ সূত্র জানায়, পূর্ণা রুদ্র চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। এর মধ্যে তার একটি পরীক্ষা ভালো না হওয়ায় শয়নকক্ষে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না দিয়ে সোমবার সকাল সাড়ে ৮টায় আত্মহত্যা করে।

পূর্ণার চাচা নিমায় রুদ্র বলেন, সকাল ৮টায় তার মায়ের সঙ্গে তরকারি কাটে। তরকারি কাটা শেষ হওয়ার পর পূর্ণা রুদ্রর মা পাশের মন্দিরে পূজা দিতে যায়। এর মধ্যে সে তার শয়নকক্ষে দরজা বন্ধ করে দেয়। পূজা শেষ করে তার মা ঘরে এসে দরজা বন্ধ দেখে তাকে অনেক ডাকাডাকি করে। এরপরও কোনো সাড়াশব্দ না পেয়ে ঘটনাটি প্রতিবেশীসহ আশপাশের লোকজনকে জানানো হয়। পরে আমিসহ তারা এসে শয়নকক্ষের দরজা ভেঙে ভেতরে ঢোকে। এ সময় পূর্ণাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ্দ রুহুল আমিন সবুজ বলেন, পূর্ণা নামের এক এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর প্রকৃত কারণ জানতে মরদেহটি চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,হাটহাজারী,শিক্ষার্থী,পরীক্ষা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close