নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২০ নভেম্বর, ২০২২

এমপি তুহিনকে কটূক্তি, নান্দাইলে বিক্ষোভ

ময়মনসিংহ-৯ আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিনকে কটূক্তির প্রতিবাদ জানিয়েছেন নান্দাইল উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। শনিবার (১৯ নভেম্বর) উপজেলা সদরে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলন করেছেন তারা।

পৌর সদরসহ উপজেলার ১৩টি ইউনিয়ন থেকে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে এসে জমায়েত হয়। পরে নান্দাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেযারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূঁইয়া, আচারগাঁও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু, চণ্ডিপাশা ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূঁইয়া, শেরপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া মিল্টন, উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ শেষে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও এমপি তুহিনকে কটূক্তির প্রতিবাদ জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে বিচার প্রার্থনা করে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তারা সাবেক সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) আব্দুস সালামের নেতৃত্বে বিপদগামী আওয়ামী লীগ নেতৃবৃন্দ বিএনপি-জামায়াতের সঙ্গে সম্পৃক্ততা করে আওয়ামী লীগের শক্তিকে বিনাস করার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে উল্লেখ করেন। সেজন্য গত বুধবার সংসদ সদস্যকে কটূক্তি করে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিক্ষোভ,নান্দাইল,এমপি তুহিন,কটূক্তি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close