রংপুর ব্যুরো

  ০৭ অক্টোবর, ২০২২

রংপুরে অজ্ঞানপার্টির ৫ সদস্য গ্রেপ্তার

রংপুরের পীরগাছা থানা পুলিশের অভিযানে অজ্ঞানপার্টির ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের থেকে বিপুল পরিমাণের স্বর্ণালংকারসহ চোরাই মালামাল উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাত ১১টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন জেলার সহকারী পুলিশ সুপার, সি সার্কেল (পীরগাছা-কাউনিয়া) আশরাফুল আলম পলাশ।

গ্রেপ্তারকৃতরা হলেন গাইবান্ধার ধাপেরহাট থেকে মনজুয়ারা বেগমকে (৩০), সাদুল্ল্যাপুর থানা থেকে মহারানী পারভিন (৩৫) ও রংপুরের পীরগঞ্জ থানা থেকে সুরুজ মিয়া (২২), শ্রী পাপন চন্দ্র মহন্ত (২২), রাশিদুল ইসলাম (৩০)।

জানা গেছে, সম্প্রতি পীরগাছা থানার ছাওলা ইউনিয়নের গাবুরা চরের আজগার আলীর বাড়িতে অভিনব কায়দায় চুরি হয়। এক মহিলা কৌশলে তাদের বাড়িতে গিয়ে খাবারের সঙ্গে ঔষধ মিশিয়ে দেয়। পরে ওই খাবার খাওয়ার পর বাড়ির সকলেই অজ্ঞান হয়ে যায়। পরবর্তীতে গভীর রাতে অজ্ঞাত চোরেরা তার বাড়ি থেকে মোটরসাইকেল, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। পীরগাছা থানা পুলিশ অভিযোগ পেয়ে চোরদের গ্রেপ্তার করতে অভিযান চালায়। প্রযুক্তির সহায়তায় চোর দলের অন্যতম সদস্য মনজুয়ারা বেগমকে গাইবান্ধার ধাপেরহাট থেকে গ্রেপ্তার করে। পরে মনজুয়ারার দেওয়া তথ্যে ভিত্তিতে আরো ৪ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ৩ টি চোরাই স্বর্ণের আংটি, ২টি স্বর্ণের নাকফুল, ২টি রুপার চেইন, ১টি রুপার ব্রেসলেট, ৬টি রুপার নুপুর, ২টি রুপার পায়ের আংটি, ১ জোড়া রুপার কানের দুল ও নগদ ৭ হাজার ৯৯০ টাকা উদ্ধার করা হয়। পরে তাদের আদালতে প্রেরণ করা হলে মনুয়ারা বেগম ও পারভিন আদালতে লুটের বিষয়ে স্বীকার করে।

রংপুর জেলার সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ বলেন, পীরগাছা থানা ও রংপুর জেলা গোয়েন্দা শাখার যৌথ অভিযানে চোরদলের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এই চক্রটি কৌশলে খাবারের সঙ্গে ঔষধ মিশিয়ে অজ্ঞান করে সর্বস্ব লুট করতো। বাকি সদস্যদের ধরতে অভিযান অব্যাহত আছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,রংপুর,অজ্ঞানপার্টি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close