নেত্রকোনা প্রতিনিধি

  ০১ অক্টোবর, ২০২২

জেলা পরিষদ নির্বাচনে দুই সতীনের লড়াই 

জেলা পরিষদ নির্বাচনে দুর্গাপুর উপজেলার (১ নং ওয়ার্ডের) সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আনোয়ারা বেগম এবং সুরমী আক্তার সুমি। ছবি : প্রতিদিনের সংবাদ

নেত্রকোনা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে দুই সতীন লড়াই করছেন। ওই দুই প্রার্থী দুর্গাপুর পৌরসভার মেয়র আলা-উদ্দীন আলালের স্ত্রী। এদিকে তাদের স্বামী গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জেলা পরিষদ নির্বাচনে দুর্গাপুর উপজেলার (১ নং ওয়ার্ডের) সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আনোয়ারা বেগম এবং সুরমী আক্তার সুমি। তাদের প্রতিদ্বন্দ্বিতা নিয়ে এলাকায় চলছে নানা আলোচনা-সমালোচনা। ভোটে একে অপরের মুখোমুখি হওয়া দুই সতিনের লড়াই বলছেন সবাই।

জানা গেছে, আলালের বড় স্ত্রী আনোয়ারা লড়ছেন তালা প্রতীক নিয়ে। আর ছোট স্ত্রী সুরমী আক্তার সুমি লড়ছেন অটোরিকশা প্রতীক নিয়ে। তবে ওই আসনটিতে তারা দুজন ছাড়াও দুই পুরুষ প্রার্থীও প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- জুয়েল মিয়া ও মো. আব্দুল করিম।

খোঁজ নিয়ে জানা যায়, আলা-উদ্দীন আলাল বেশকিছুদিন ধরে গুরুতর অসুস্থ। মারাত্মক শ্বাসকষ্টসহ নানা জটিলতায় ভুগছেন তিনি। বর্তমানে ঢাকার শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন।

সতিন হওয়ায় আনোয়ারা ও সুমির মধ্যে অনেক আগে থেকেই সম্পর্কের বৈরিতা রয়েছে। দুর্গাপুরের আত্রাখালি এলাকায় আলাদা বাসায় বসবাস করেন আনোয়ারা। আর সুমি বসবাস করেন আলালের সঙ্গে তার তেরিবাজার এলাকার বাসায়।

মেয়রের প্রথম স্ত্রী আনোয়ারা বেগমের সাথে কথা বললে তিনি প্রতিদিনের সংবাদকে বলেন, আলাল তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে থাকেন। আর আমি আলাদা থাকি। ওই মহিলা যা বলেন তিনি তাই করেন। তার স্ত্রী হিসেবে আমিও দীর্ঘদিন ধরে রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত। কিন্তু আমি যখনই কোনো পদ-পদবিতে যেতে চাই তখনই অপর পক্ষ থেকে বাধা আসে। আমি সকলের কাছে দোয়া চাই।

আগামী ১৭ অক্টোবর সারা দেশে একযোগে জেলা পরিষদের এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলা পরিষদ নির্বাচন,দুই সতীনের লড়াই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close