কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ৩০ সেপ্টেম্বর, ২০২২

কমলগঞ্জে দুর্গোৎসব উপলক্ষে অনুদানের চেক বিতরণ

মৌলভীবাজারের কমলগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পূজামন্ডপ ও অসচ্ছল সনাতন ধর্মাবলম্বীদের মাঝে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী প্রদত্ত হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মাধ্যমে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিনের সভাপতিত্বে বিভিন্ন পূজা মন্ডপ, ধর্মীয় প্রতিষ্ঠান মঠ, মন্দির সংস্কার ও অসচ্ছল সনাতন ধর্মাবলম্বীদের মাঝে চেক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গাবাড়ি পরিচালনা কমিটির সভাপতি শংকর লাল সাহা প্রমুখ।

এ সময় কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিন বলেন, সকল ধর্মের রাষ্ট্রীয় নিরাপত্তা বিধানে বর্তমান সরকার প্রতিজ্ঞাবদ্ধ। ধর্মীয় অনুশাসন মানুষকে সুন্দর করে। কিন্তু যারা ধর্মান্ধ, তারা প্রতিটি দেশের সাধারণ মানুষের জন্য আতঙ্ক। আসম্প্রদায়িক চেতনায় বিনির্মিত বাংলাদেশ এখন পৃথিবীর কাছে সম্প্রীতির একটি দৃষ্টান্ত। সেই মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বঙ্গবন্ধুর নির্দেশিত পথে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কমলগঞ্জ উপজেলার ১৬টি পূজামন্ডপে ৫ হাজার টাকা, অস্বচ্ছল ব্যক্তিদের ৯ হাজার টাকা ও ধর্মীয় প্রতিষ্ঠান মঠ, মন্দির সংস্কার কাজে ৭টি মন্দিরকে ৩০ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চেক বিতরণ,কমলগঞ্জ,অনুদান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close