গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২৯ সেপ্টেম্বর, ২০২২

দুই পরিবারের ঝগড়ায় প্রাণ গেল বৃদ্ধের

ছবি : প্রতিদিনের সংবাদ

ময়মনসিংহের গৌরীপুরে দুই পরিবারের ঝগড়ার সময় ছাবেদ আলী (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে পৌর শহরের বালুয়াপাড়ায় এই ঘটনা ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, পৌর শহরের বালুয়াপাড়া মহল্লায় ছাবেদ আলী পরিবার নিয়ে বসবাস করেন। পাশেই পরিবার নিয়ে থাকেন তার ছোট ভাই আমজাদ আলী। বৃহস্পতিবার দুপুরে দুই ভাইয়ের পরিবারের মধ্যে ঝগড়া হলে উভয় পক্ষ তর্কে জড়িয়ে পড়েন। তর্কের এক পর্যায়ে ছাবেদ আলী উত্তেজিত হয়ে অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। প্রতিবেশিরা জানান ছাবেদ আলী হৃদরোগে আক্রান্ত ছিলেন। এর আগেও তিনি স্ট্রোক করেছেন।

ছাবেদ আলীর মেয়ে রুবি বলেন, দুপুরে ঝগড়া হলে আমজাদ কাকার পরিবার অকথ্য গালাগালি করে। এক পর্যায়ে কাকার মেয়ে তাসলিমা বাবাকে লক্ষ করে ঝাড়ু ছুড়লে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

আমজাদ আলীর মেয়ে তাসলিমা বলেন, দুপুরে ছাবেদ কাকার নাতনি বল খেলার সময় আমাদের ঘরে বারবার বল লাগছিল। খেলা বন্ধ করতে বললে কাকার পরিবার ঝগড়া শুরু করে ঝাড়ু নিক্ষেপ করে। আমরা সেই ঝাড়ু তার ঘরে সামনে ছুড়ে ফেলি, কিন্তু সেটা কারো শরীরে পড়েনি।

গৌরীপুর থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবার অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দুই পরিবারের ঝগড়া,প্রাণ গেল বৃদ্ধের
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close