ভোলা প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০২২

স্ত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় পুলিশ সদস্যকে কুপিয়ে জখম, আটক ৫

ছবি : প্রতিদিনের সংবাদ

ভোলায় স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় এক পুলিশ কনস্টেবলকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের জেলা পরিষদ (বকপাড়) চত্বরে স্ত্রীকে নিয়ে বেড়াতে গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার হন পুলিশ সদস্য এনামুল হক (২৪)।

আহত এনামুলকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার সঙ্গে জড়িত ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন, মো. ইব্রাহিম, মো. রাকিব হোসেন, মো. তারেক পাঠান, মো. তোহান আহমেদ ও মো. রাজিব। তাদের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় নারী নির্যাতন ও পুলিশ সদস্যকে মারধরের অভিযোগে একাধিক মামলা দায়ের করা হয়েছে।

জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানিয়েছেন, পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল এনামুল তার স্ত্রীকে নিয়ে জেলা পরিষদের বকপাড়ে বেড়াতে গেলে কিছু দুর্বৃত্ত এনামুলের স্ত্রীকে ইভটিজিং করে। এ সময় এনামুল বাঁধা দিলে কথা কাটাকাটির একপর্যায়ে দুর্বৃত্তরা এনামুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তিনি বলেন, হামলায় জড়িতে ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

ভোলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নিরুপম সরকার বলেন, শুক্রবার সন্ধ্যার দিকে পুলিশ সদস্য এনামুলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার কাঁধ, হাত, পেটসহ দেহের ৫-৬ জায়গায় ছুরিকাঘাত করা হয়েছে। এখন তার অবস্থা কিছুটা আশঙ্কামুক্ত।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্ত্রীকে উত্যক্তের প্রতিবাদ,পুলিশ সদস্যকে কুপিয়ে জখম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close