আকবর হোসেন, মনোহরগঞ্জ (কুমিল্লা)

  ০৩ সেপ্টেম্বর, ২০২২

সৌদিতে সড়ক দুর্ঘটনায় মৃত্যু মনোহরগঞ্জের ৩ যুবকের দাফন  হলো তায়েফেই

ছবি: সংগৃহীত

সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন কুমিল্লার মনোহরগঞ্জের মির্জাপুর গ্রামের একই বাড়ির ৩ যুবক। শেষবারের মতো আদরের সন্তানদের লাশ এক নজর দেখতে পারলেন না তাদের স্বজনরা।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় জানাযা শেষে তাদের তায়েফ শহরের একটি কবরস্থানে দাফন করা হয়েছে।

দুর্ঘটনাটি ঘটেছে গত ২৫ আগস্ট বৃহস্পতিবার বিকেলে সৌদি আরবের তায়েফ শহরে। নিহতরা হলেন মির্জাপুর গ্রামের খলিফা বাড়ির প্রবাসী আবুল কাশেমের দুই ছেলে ফারুক আহমেদ (২১) ও পারভেজ মির্জা (১৮) এবং একই বাড়ির সামছুল আলমের ছেলে সাদ্দাম হোসেন (২৪)।

ওই দুর্ঘটনায় আহতরা হলেন প্রবাসী আবুল কাশেমের ছোট ভাই সুমন হোসেন (৩৭) এবং পাশের সাতপুকুরিয়া গ্রামের মফিজুর রহমানের ছেলে রুবেল হোসেন (২৬)। তাদের তায়েফের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৫ আগস্ট প্রাইভেটকারে করে কর্মস্থল থেকে তায়েফ শহরে যাওয়ার পথে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলেই ৩ জন মারা যান।

দুই সন্তানকে হারিয়ে কাশেম মিয়া ও তার স্ত্রীর কান্না কিছুতেই থামছে না। সাদ্দাম হোসেনের পরিবারেও চলছে শোকের মাতম। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সৌদি আরব,মনোহরগঞ্জ,তায়েফ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close