reporterঅনলাইন ডেস্ক
  ০৩ আগস্ট, ২০২২

চরে আটকে গেল সুন্দরবন-১১ লঞ্চ

যাত্রী নিয়ে ফিরল সুরভী-৭

ইঞ্জিনে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে লঞ্চটি নিয়ন্ত্রণ হারিয়ে চরে আটকে যায়। ছবি : সংগৃহীত

ঢাকা থেকে বরিশালে আসার পথে এমভি সুন্দরবন-১১ লঞ্চ নদী-তীরবর্তী চরে আটকে যায়। এতে ভোগান্তিতে পড়েন যাত্রীরা। পরে এমভি সুরভী-৭ লঞ্চে যাত্রীদের তুলে দেওয়া হয়। তারা নিরাপদে বরিশালে পৌঁছান।

মঙ্গলবার (২ আগস্ট) রাত পৌনে ১২টার দিকে চাঁদপুরের পশ্চিম মোহনপুর-সংলগ্ন নদীতে চলমান অবস্থায় ইঞ্জিনে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে লঞ্চটি নিয়ন্ত্রণ হারিয়ে চরে আটকে যায়।

লঞ্চের মাস্টার আলম সর্দার বলেন, আনুমানিক ৪০০ থেকে ৫০০ যাত্রী নিয়ে মঙ্গলবার রাতে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে রওনা দেয় সুন্দরবন-১১ লঞ্চ। পথে ইঞ্জিনে যান্ত্রিক ত্রুটি দেখা দিলে লঞ্চটি নিয়ন্ত্রণে নিতে তীরবর্তী চরের দিকে নিয়ে যাওয়া হয়। তবে লঞ্চটি চরে আটকে যায়। নদীতে ভাটি থাকায় সেটিকে আর নামানো সম্ভব হয়নি। পরবর্তীতে যাত্রীদের সুরভী-৭ লঞ্চে তুলে দেওয়া হয়।

সুরভী-৭ লঞ্চের যাত্রী ওমর ফারুক বলেন, সুন্দরবন-১১ লঞ্চ আমাদের লঞ্চটির সামনে ছিলে। সুন্দরবন লঞ্চটি চরে আটকে থাকতে দেখে সুরভী-৭ লঞ্চটি চরে নোঙর করে। সুন্দরবন-১১ লঞ্চের কাছে গিয়ে দেখতে পাই, লঞ্চটি চরের ওপরে উঠে গেছে এবং পেছনের দিকে কাত হয়ে গেছে। পরে সুন্দরবন লঞ্চের যাত্রীদের সুরভী-৭ লঞ্চে তুলে দেওয়া হয়। চর থেকে রাত ২টার দিকে বরিশালের উদ্দেশ্যে রওনা হয় লঞ্চটি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সুন্দরবন-১১,লঞ্চ,চর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close