খুলনা ব্যুরো

  ১৯ জুলাই, ২০২২

শাশুড়ির সঙ্গে অভিমান, সেতু থেকে লাফ দিয়ে নিখোঁজ গৃহবধূ

ছবি : প্রতিদিনের সংবাদ

পারিবারিক কলহের জের ধরে খুলনার খানজাহান আলী সেতুর ওপর থেকে রূপসা নদীতে লাফ দিয়ে মিম আক্তার (১৭) নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন।

সোমবার (১৮ জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে ওই গৃহবধূ ব্রীজ থেকে লাফ দেন। মঙ্গলবার দুপুর পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। তবে নদীতে মাইকিং করা হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এনামুল হক বলেন, স্থানীয় ডুবুরি দল নদীতে নামিয়ে দেওয়া হয়। এরপর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্য ও কোস্টগার্ড পুলিশ এসে নদীতে গৃহবধূর সন্ধান করতে থাকে। রাতে তার খোঁজ মেলেনি। মঙ্গলবারও তার খোঁজ নেওয়া হয়েছে। কিন্তু কোথাও পাওয়া যায়নি।

তিনি বলেন, পরিবার থেকে থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, নগরীর লবনচরার মোল্লাপাড়া এলাকার ড্রাইভার গলির বাসিন্দা জালাল ফকিরের মেয়ে মিম ও জাফর ফকিরের ছেলে আলী আকবর ফকিরের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কে তারা চাচাতো ভাইবোন। পরবর্তীতে ৪ মাস আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়।

মিমের শ্বশুর জাফর ফকির বলেন, সোমবার দুপুরের খাওয়া শেষ করে শাশুড়ি ও বৌ একত্রে ঘুমিয়ে পড়ে। সন্ধ্যায় ছেলে কাজ শেষে বাড়ি ফিরে এসে মিমকে ঘরে দেখে গোসল করতে যায়। পরে আর তাকে দেখেনি। এর কিছুক্ষণ পরে লোকমুখে জানতে পারেন মিম রূপসা ব্রিজের দিকে রওনা হয়েছে। তারা সাথে সাথে ব্রিজের উদ্দেশ্যে রওনা হন। কিন্তু এর মধ্যে তাদের সেখানে পৌঁছাতে দেরি হয়। সেতুর কাছে গিয়ে তারা জানতে পারেন, মিম সেখান থেকে নদীতে লাফ দিয়েছে। তার খোঁজে কোস্টগার্ড, নৌ পুলিশ, ডুবুরি দল ও পুলিশ ট্রলারযোগে বিভিন্নস্থানে খোঁজ নেয়। কিন্তু কোথাও তাকে পাওয়া যায়নি।

তবে, চুল আঁচড়ানোকে কেন্দ্র করে শাশুড়ির সঙ্গে পুত্রবধূর কথা কাটাকাটি হয়। যার জেরেই তিনি অভিমান করে নদীতে ঝাপ দেয় বলে অপরাপর সূত্রগুলো জানিয়েছে।

রূপসা নৌ ফাড়ির অফিসার ইনচার্জ মুন্নাফ হোসেন বলেন, রাতে ওই গৃহবধূ রূপসা সেতুতে উঠে নদীতে ঝাঁপ দেয়। মঙ্গলবার (১৯ জুলাই) দুপুর আড়ারইটা পর্যন্ত ঘটনার ১৬ ঘণ্টার পার হয়ে গেলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিখোঁজ গৃহবধূ,সেতু থেকে লাফ,শাশুড়ির সঙ্গে অভিমান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close