সিংড়া (নাটোর) প্রতিনিধি

  ০২ জুলাই, ২০২২

সিংড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অনশন

ফাইল ছবি

নাটোরের সিংড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক কলেজছাত্রী।

শুক্রবার (১লা জুলাই) সকাল থেকে উপজেলার কলম ইউনিয়নের বলিয়াবাড়ি গ্রামে আ. লতিফের ছেলে সুমনকে বিয়ে করার দাবিতে অনশন শুরু করেন ঐ শিক্ষার্থী। ঘটনার পর থেকে ছেলে বাড়ি নাই বলে জানান প্রেমিকের পরিবার।

জানা যায়, পার্শ্ববর্তী গ্রাম মহেশচন্দ্রপুরের মেয়ের সাথে প্রায় দুই বছর যাবৎ প্রেমের সম্পর্ক গড়ে উঠে বলিয়াবাড়ি গ্রামের সুমনের। বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকা সুমনের বাড়িতে অনশন শুরু করেন। সুমন সেনাবাহিনীতে চাকরিরত ও মেয়ে গত বছর সিংড়া কারিগরি মহিলা মহাবিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন।

স্থানীয়রা জানায়, প্রায় দুই বছর যাবৎ তাদের প্রেমের সম্পর্ক। সুমন গত ৩০ জুলাই ছুটিতে বাড়ি আসেন। খবর পেয়ে ১ জুলাই সুমনের বাড়িতে অনশনে বসেন তার প্রেমিকা। তারপর থেকেই সুমন বাড়িতে নাই।

অনশনকারী কলেজছাত্রী জানান, ছেলে আমাকে প্রথমে প্রেমের প্রস্তাব দেয়। আমি তাকে বলেছিলাম আমরা গরীব আর আপনারা ধনী, আমাদের সম্পর্ক করা ঠিক হবেনা। তারপরেও সে বলেছে, ভালবাসা ধনী-গরীব দেখে হয়না। সে আমাকে বলে, আমাকে এক বছর সময় দাও আমি তোমাকে বিয়ে করবো। ওর কথায় আমি অনেক বিয়ে ভেঙেছি। আমি এখন তাকে বিয়ের দাবিতে এসেছি।

সুমনের বাবা আ. লতিফ জানান, মেয়েটি বলেছে সুমনের সাথে তার সম্পর্ক আছে। আমরা প্রমাণ চাইলে সে প্রমাণ দিতে পারেনি।

কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু বলেন, বিষয়টি আগেও একবার শুনেছিলাম। তাদেরকে থানায় জানাতে বলেছি।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কলেজছাত্রী,বিয়ে,প্রেমিক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close