নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

  ৩০ জুন, ২০২২

বিয়ের সাতদিন পর প্রেমিকের হাতে খুন

ছবি : প্রতিদিনের সংবাদ

আরেক জনের সঙ্গে বিয়ে হওয়ার সাতদিনের মাথায় প্রেমিকের হাতে খুন হয়েছেন দিতি নামে এক তরুণী। বুধবার (২৯ জুন) রাতে শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের কালিনগর মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহত দিতি (১৮) ওই এলাকার মুছা মিয়ার মেয়ে। অভিযুক্ত যুবক রহুল আমিন একই এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে। তিনি মাদকাসক্ত বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রহুল আমিনের সঙ্গে দিতির প্রেমের সম্পর্ক ছিল। গত বৃহস্পতিবার অন্য এক ছেলের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর দিতিকে তার বাবার বাড়িতে রেখে ঢাকায় কাজে যান তার স্বামী খাইরুল ইসলাম। বুধবার রাত ৯টার দিকে রহুল আমিন তার ভাবিকে নিয়ে দিতিদের বাড়িতে যান। ডাকাডাকির পর দিতি দরজা খুললে সঙ্গে সঙ্গে রহুল আমিন দা দিয়ে তার মাথায় কোপ দেন। এতে ঘরের মেঝেতে লুটিয়ে পড়েন দিতি। এ সময় তার মা চিৎকার দিলে বাড়ির লোকজন ছুটে আসেন, তখন দৌড়ে পালিয়ে যান রহুল আমিন।

পরে স্বজনরা দিতিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ময়মনসিংহ নেওয়ার পথে মারা যান দিতি।

এ ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে রহুল আমিনের ভাবি রাহেলাকে আটক করেছে। অভিযুক্তকেও ধরতে সন্ধান চালাতে থাকে পুলিশ। একপর্যায়ে রাত সাড়ে ১১টার দিকে রহুল আমিন নিজেই পুলিশের কাছে এসে ধরা দেন।

নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল বলেন, প্রেমঘটিত কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে। ময়নাতদন্তের জন্য লাশ শেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দিতির বাবা থানায় মামলা করেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নালিতাবাড়ী,প্রেমিক,বিয়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close