সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৮ জুন, ২০২২

সীতাকুণ্ডে যানজটে অতিষ্ট এলাকাবাসীর মানববন্ধন 

ছবি : প্রতিদিনের সংবাদ

যানজট থেকে রক্ষা পেতে ঢাকা-চট্টগ্রাম মহাড়কের সীতাকুণ্ডে কুমিরা ও সোনাইছড়ির আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকায় মানববন্ধন করেছে এলাকাবাসীর।

ঢাকা-চট্টগ্রাম মহাড়কের সীতাকুণ্ড অংশের বিভিন্নস্থানে সড়কের পাশে গড়ে উঠা একাধিক কন্টেইনার ডিপোর কারণে প্রায় প্রতিদিন তীব্র যানজটে অস্থির হয়ে উঠেছে সাধারণ মানুষ ও মহাসড়ক দিয়ে যাতায়াত করা হাজারো দূর-দূরান্তের যাত্রীরা

মঙ্গলবার (২৮ জুন) বেলা ১১টা থেকে দুপুর ১২ পর্যন্ত মানববন্ধন এর মাধ্যমে প্রতিবাদ জানিয়েছে স্থানীয় এলাকাবাসীসহ বিভিন্ন সংগঠন।

এসময় বক্তব্য দেন-সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া, চট্টগ্রাম জেলা পরিষদের সাবেক সদস্য আ.ম.ম দিলসাদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক মো. আলাউদ্দিন, আ’লীগ নেতা আব্দুল মতিন, হারুন অর রশিদ, খায়রুল আজম জসিম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াদ জিলান, মো. ইউছুফসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

মানববন্ধন থেকে এলাকাবাসী যানজট নিরসনে ৬টি প্রস্তাবনা সম্বলিত স্মারকলিপি প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, অতিরিক্ত পুলিশ সুপার, সীতাকুণ্ড মডেল থানা, বার আউলিয়া হাইওয়ে থানা ও প্রেস ক্লাব বরাবরে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানববন্ধন,সীতাকুণ্ড,যানজট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close