সাভার (ঢাকা) প্রতিনিধি:

  ২১ জুন, ২০২২

গোপনে গোসলের ভিডিও ধারণ, অভিযুক্ত গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ

সাভারের আশুলিয়ায় নারী পোশাক শ্রমিকের গোপনে গোসলের ভিডিও ধারণের অভিযোগে মোফাজ্জল হোসেন (৩৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২১জুন) সকালে আশুলিয়ার জিরাবো এলাকার স্থানীয় আওয়ামীলীগ নেতার ব্যক্তিগত কার্যালয় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।পরে দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার এসআই ইউনুস আলী।

গ্রেপ্তার হওয়া মোফাজ্জল হোসেন নেত্রকোনা জেলার বারহাট্টা থানার দেওপুর হাজীগঞ্জ গ্রামের আব্দুল মানাফ এর ছেলে। তিনি ও ভুক্তভোগী পোশাক শ্রমিক জিরাবো এলাকার একই বাড়িতে ভাড়া থাকতেন।

ভুক্তভোগী নারীর স্বামী বলেন, ‘মোফাজ্জল আমাদের পাশেই ভাড়া থাকতো। এই সুবাদে আমার স্ত্রীর গোসলের ভিডিও গোপণে ধারণ করে সে। পরে আমি নাইট ডিউটিতে গেলে আমার ঘরে ডুকে আমার স্ত্রীকে সেই ভিডিও দেখিয়ে কু-প্রস্তাব করে মোফাজ্জল। রাজি না হলে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। গত ১৮ জুন সকালে স্ত্রীর কাছ থেকে ঘটনা শুনে আমি হতভম্ব হই। মাথায় কিছু আসছিল না।

পরে আজ সকালে সাভার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী মাসুদ মঞ্জুকে ঘটনা খুলে বলি। পরে তিনি মোফাজ্জলকে তার অফিসে ডেকে নিয়ে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মোফাজ্জলকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

আশুলিয়া থানার এসআই ইউনুস আলী বলেন, এ ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোসল,ভিডিও,সাভার,পোশাক শ্রমিক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close