নওগাঁ প্রতিনিধি

  ১৯ জুন, ২০২২

সনদ ছাড়াই চিকিৎসক!

ছবি : প্রতিদিনের সংবাদ

নওগাঁর নিয়ামতপুর উপজলার সুফিয়া বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে আব্দুল মান্নান (৩৯) নামের এক ভুয়া চিকিৎসককে ৭ দিনের কারাদণ্ড এবং ১০০ টাকা জরিমানা করেছেন।

রবিবার (১৯ জুন) বিকেলে উপজেলার সুফিয়া বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুনজুরল আলম।

সাজাপ্রাপ্ত ব্যক্তি মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়নের চেরাগপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে আব্দুল মান্নান (৩৯) ।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, রবিবার বিকেলে নির্বাহী ম্যাজিট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুনজুরল আলমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। এসময় সুফিয়া বাজারে মোল্লা ফার্মেসিতে চিকিৎসা সেবা প্রদানের প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে না পারায় আব্দুল মান্নানকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০০ টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিট্রেট মুনজুরল আলম জানায়, আব্দুল মান্নানের চিকিৎসকের সনদ নেই। অথচ তিনি এলাকায় চিকিৎসক পরিচয় দিয়ে প্রতিষ্ঠান চালিয়ে যাচ্ছিলেন । ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে ৭ দিনের কারাদণ্ড এবং ১০০ টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সহযোগিতা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: প্রণব কুমার, ডা: মো. তুর্য রহমান ও থানা পুলিশের একটি টিম।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সনদ,ছাড়া,চিকিৎসক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close