চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

  ১৩ জুন, ২০২২

৬০ বছরের সাজাপ্রাপ্ত ভোলার মুরাদ গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ

মাদক, চাঁদাবাজি, ডাকাতি, প্রতারণা ও নারী ধর্ষণসহ একাধিক মামলায় ৬০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মুরাদ হোসেনকে (মুন্না) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৩ জুন) সকালে ঢাকার গুলিস্তান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছে দুলারহাট থানার পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন ওই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোরাদ হোসেন।

গ্রেপ্তারকৃত মুরাদ হোসেন (মুন্না) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইয়াদ আল রিয়াদ এর বড় ভাই ও দুলারহাট থানার আহাম্মদপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আবুল বাসার চাপরাশির ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মুরাদের বিরুদ্ধে চরফ্যাশন উপজেলার বিভিন্ন থানায় মাদক, চাঁদাবাজি, ডাকাতি, প্রতারণা ও নারী ধর্ষণসহ মোট ১৮টি মামলা রয়েছে। এসব মামলায় তিনি দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন।

তার বিরুদ্ধে দায়ের করা এসব মামলায় দীর্ঘ শুনানির পর মামলার অভিযোগ সাক্ষ্য প্রমাণে সন্দেহতীতভাবে প্রমাণিত হওয়ায় ২০২১ সালে চরফ্যাশন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. নুরুল ইসলাম তাকে বিভিন্ন মামলায় ৬০ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন। রায় ঘোষণার সময় আসামি মুরাদ আদালতে উপস্থিত ছিলেন না। ৬০ বছরের সাজার দণ্ড কাঁধে নিয়ে মুরাদ হোসেন মুন্না ঢাকায় গুলিস্তান এলাকায় আত্মগোপনে ছিলেন।

দুলারহাট থানার ওসি মো.মোরাদ হোসেন জানান, বিভিন্ন মামলায় ৬০ বছরের দণ্ডপ্রাপ্ত আসামি মুরাদ দীর্ঘদিন ঢাকায় আত্মগোপনে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,সাজাপ্রাপ্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close