reporterঅনলাইন ডেস্ক
  ২৩ মে, ২০২২

মিয়ানমার থেকে আসা বিপুল পরিমাণ আইস উদ্ধার বিজিবির

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে মিয়ানমার থেকে আসা বিপুল পরিমাণ ক্রিস্টাল মেথ আইস এবং বার্মিজ মদ উদ্ধার করেছে বিজিবি সদস্যরা।

সোমবার (২৩ মে) ভোররাতে টেকনাফের দমদমিয়ার কামালের জোড়া এলাকা থেকে ১.০৫৬ কেজি, শাহপরীরদ্বীপ এলাকা থেকে ১.০৬৩ কেজিসহ মোট দুই কেজি ১১৯ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ১১৮ বোতল বার্মিজ মদ উদ্ধার করা হয়। তবে এ সময় পাচারের সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি বিজিবি।

টেকনাফের ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, ভোররাতে মিয়ানমার থেকে ইয়াবার বড় চালান আসার খবর পেয়ে বিজিবির একটি দল কামালের জোড়া এলাকায় অভিযান চালায়। এ সময় দুই ব্যক্তিকে দেখতে পেয়ে বিজিবি টহল দল তাদেরকে চ্যালেঞ্জ করে এবং ধাওয়া করেও ধরতে ব্যর্থ হয়।

পরে গাছের গোড়ার ঝোপে লুকানো কয়েকটি স্থানে কালো পলিথিনের পোটলা থেকে ১.০৫৬ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়।

এর আগে শাহপরীরদ্বীপ এলাকায় নাফ নদীতে আরেকটি মাদকের চালান আসার খবর পেয়ে বিজিবি সদস্যরা অভিযান চালালে অন্ধকারের সুযোগ নিয়ে পাচারকারীরা বস্তা ফেলে পালিয়ে যায়। পরে বস্তা তল্লাশি করে ১.০৬৩ কেজি ক্রিস্টাল মেথ আইস ও ১১৮ বোতল বার্মিজ মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় পাচারকারীদের শনাক্ত ও ধরতে বিজিবির প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মিয়ানমার,মাদকের চালান,ক্রিস্টাল মেইথ,বার্মিজ মদ,বিজিবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close