মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

  ১৪ মে, ২০২২

প্রেমিকার বাড়ির পাশে গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’

ছবি : প্রতিদিনের সংবাদ

হবিগঞ্জের মাধবপুর উপজেলার ঘোনাপাড়া এলাকায় প্রেমিকার বাড়ির পাশে গাছ বাগানে গলায় ফাঁস দিয়ে জুনায়েদ মিয়া (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে।

তিনি বহরা ইউনিয়নের সুবিদপুর গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল আউয়াল মিয়ার ছেলে।

পরিবারের দাবি পরিকল্পিত ভাবে জুনায়েদকে হত্যা করা হয়েছে।

শনিবার (১৪ মে) সকালে মনতলা তদন্ত কেন্দ্রের এস.আই মঞ্জুরুল ইসলাম লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠিয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জুনায়েদ মিয়ার সঙ্গে পাশ্ববর্তী ঘোনাপাড়া গ্রামের শিশু মিয়ার মেয়ের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। শুক্রবার রাত প্রায় ১০ টার দিকে জুনায়েদ ওই মেয়েকে ঘোনাপাড়া গাছ বাগানে আসতে বলেন। পরে ওই মেয়ে বাগানে এসে জুনায়েদকে একটি গাছে ঝুলে আছে দেখতে পায়। পরে জুনায়েদের ছোট ভাই মোশাহিদ মিয়ার মোবাইল ফোনে কল দিয়ে জুনায়েদ গাছে ঝুলে থাকার সংবাদ জানায়। সংবাদ পেয়ে পরিবারের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জুনায়েদের বাবা আব্দুল আউয়াল জানান, আমি বাজার থেকে বাড়িতে এসে ছেলেকে ঘরে দেখতে না পেয়ে মোবাইল ফোনে কল করি কিন্তু তার মোবাইল বন্ধ পাই। এভাবে আমি ও আমার পরিবারের সবাই তার মোবাইলে রিং দিতে থাকে। রাত প্রায় সোয়া ১০টার দিকে এক মেয়ে আমার ছোট ছেলে মোশাহিদের মোবাইলে ফোন দিয়ে বলে তোমার ভাই গাছে ঝুলে আছে তাড়াতাড়ি আস।

থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, কি ভাবে তিনি মারা গেছেন তার রহস্য উদ্ধারে পুলিশ কাজ শুরু করেছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আত্মহত্যা,প্রেমিকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close