বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

  ১০ মে, ২০২২

শিক্ষক ফোন কেড়ে নেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

ছবি : প্রতিদিনের সংবাদ

বিদ্যালয়ের শ্রেণি কক্ষে মোবাইল ফোন নিয়ে ঢোকায় শিক্ষক তা কেড়ে নিয়ে নিজের কাছে রাখেন। পরে অভিমানে ওই ছাত্র গলায় রশি লাগিয়ে আত্মহত্যা করে বলে অভিযোগ ওঠেছে।

নিহত ওই ছাত্রের নাম অরণ্য কোড়াইয়া (১৬)। সে নাটোরের বড়াইগ্রামের জোয়াড়ি ভবানীপুর খ্রিস্টান পাড়ার রঞ্জিত কোড়াইয়ার ছেলে ও রামাগাড়ি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। সোমবার রাত সাড়ে ১২টার পর কোন এক সময় সে নিজ ঘরে আত্মহত্যা করে।

জোয়াড়ি ইউপি চেয়ারম্যান চাঁদ মাহামুদ জানান, মোবাইল ফোন নিয়ে শিক্ষার্থীদের বিদ্যালয়ে আসা নিষেধ। রবিবার ইংরেজী ক্লাস চলাকালীন হঠাৎ অরণ্য কোড়াইয়ার মোবাইল ফোন বেজে উঠলে ক্লাস শিক্ষক ইমরান হোসেন তা কেড়ে নেন এবং জানিয়ে দেন অভিভাবককে সঙ্গে নিয়ে আসলে মোবাইল ফোন ফেরত দেওয়া হবে। বাড়িতে ফিরে অরণ্য তার মাকে বিষয়টি জানায়। রাতের খাবার শেষ হওয়ার পর রাত সাড়ে ১২টার দিকে অরণ্য নিজ শোবার ঘরে ঘুমাতে যায়। সকালে প্রাইভেট পড়ার জন্য তার মা ডাকতে গেলে দেখতে পান ঘরের আড়ার সাথে রশি দিয়ে অরণ্য আত্মহত্যা করেছে।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বড়াইগ্রাম,স্কুুলছাত্র,শিক্ষক,মোবাইল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close