কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ১০ মার্চ, ২০২২

নিখোঁজের ২ ঘণ্টা পর গর্তে মিলল স্কুলছাত্রীর গলাকাটা লাশ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের কেছুলুটি গ্রামে নিখোঁজের ২ ঘণ্টা পর ঘরের পিছনের গর্ত থেকে ১ম শ্রেণির এক ছাত্রীর গলাকাটা ও ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

কেছুলুটি গ্রাম থেকে বুধবার (৯ মার্চ) বিকল ৫টায় নিখোঁজ হলে সন্ধ্যা ৭টায় তার লাশ পাওয়া যায়।

নিহত ফাতেমা জান্নাত মৌ (৬) কেছুলুটি গ্রামের ফরিদ মিয়ার মেয়ে ও কেছুলুটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

নিহত স্কুলছাত্রী ফাতেমা জান্নাতের বাবা ফরিদ মিয়া বলেন, তার মেয়ে ফাতেমা জান্নাতকে বুধবার আছরের নামাজের পর বিকেল ৫টা থেকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখোঁজির পর সন্ধ্যা ৭টায় তাদের বসত ঘরের পিছনের একটি ছোট মাটির গর্তে তার গলাকাটা, পেটের ভুড়ি বের হওয়া ও ক্ষত বিক্ষত অবস্থায় লাশ পাওয়া যায়। এ সময় কেছুলুটি গ্রামটি বিদ্যুৎবিহীন ছিল। ঘটনাটি শমশেরনগর পুলিশ ফাঁড়িকে অবহিত করলে রাত সাড়ে ৭টায় পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরি করে লাশ উদ্ধার করেন। বৃহস্পতিবার সকালে নিহত লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের পিতা সমিল কর্মী ফরিদ মিয়া বলেন, অবুঝ শিশুকে কে বা কারা নির্মমভাবে হত্যা করেছে। এ ঘটনায় সঠিক তদন্ত সাপেক্ষে দায়ীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

কেছুলুটি গ্রামের প্রবীণ মুরব্বী মো. দুরুদ আলী নৃশংস এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এ বর্বর ঘটনার পর থেকে পুরো গ্রামে আতংক বিরাজ করছে। এজন্য বৃহস্পতিবার কোমলমতি অনেক শিক্ষার্থী স্কুলে যায়নি। তিনি এ ঘটনার দ্রুত রহস্য উদঘাটন করে দায়ীদের খোঁজে বের করে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

বৃহস্পতিবার দুপুরে সরেজমিন কেছুলুটি গ্রামে নিহতের বাড়িতে গিয়ে দেখা যায়, পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে। বিপুল সংখ্যক লোকজন বাড়িতে ভিড় করছেন। নিহতের মা রবি আক্তার ওরপে রেলী বারবার বিলাপ করে কাঁদছেন। ৩ ভাই ও ২ বোনের মধ্যে ফাতেমা জান্নাত মৌ সবার ছোট।

মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক সোহেল রানা জানান, সুনির্দিষ্ট কারো সংশ্লিষ্টতা এখনও পাওয়া যায়নি, তবে পারিবারিক বিরোধ বা ব্যক্তিগত বিরোধসহ বিভিন্ন বিষয় নিয়ে জোর তদন্ত চলছে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটা নিশ্চিত, এটি একটি হত্যাকাণ্ড। তবে তদন্তের পরই বিস্তারিত বলা যাবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গলাকাটা লাশ,স্কুলছাত্রী,গর্তে মিলল,নিখোঁজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close