reporterঅনলাইন ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি, ২০২২

সুনামগঞ্জে সাংবাদিক পীর হাবিবুর রহমানের দাফন সোমবার

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও খ্যাতিমান কলামিস্ট পীর হাবিবুর রহমানকে সোমবার (০৭ ফেব্রুয়ারি) দুপুর ২টায় সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে এবং বিকেল ৩টায় তার গ্রামের বাড়ি মাইজবাড়ি পশ্চিমপাড়া মাঠে সর্বশেষ জানাজার পর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে পীর হাবিবুর রহমানের মৃত্যুতে তার জন্মস্থান সুনামগঞ্জগঞ্জের মানুষ শোকাহত। শনিবার (০৫ ফেব্রুয়ারি) বিকেলে তার মৃত্যুর সংবাদ সুনামগঞ্জ শহরে পৌঁছালে সর্বস্তরের মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে। নানা শ্রেণি-পেশার মানুষ তার বাসভবনে গিয়ে বড় ভাই অ্যাডভোকেট মতিউর রহমান পীরের প্রতি সমবেদনা জানান।

বরেণ্য সাংবাদিক পীর হাবিবুর রহমান ১৯৬২ সালের ১২ নভেম্বর হাছননগরের এই বাড়িতেই জন্মগ্রহণ করেন। তার বাবা রইছ আলী পীর ও মা সৈয়দা রাহিমা খানমের আট সন্তানের মধ্যে তিনি ছিলেন সপ্তম। আজ শনিবার (৫ফেব্রুয়ারি) বিকেল ৪টা দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পীর হাবিবুর রহমান। ঢাকার উত্তরা ৪নং সেক্টরের পার্ক জামে মসজিদে এশার নামাজের পর পীর হাবিবুর রহমানের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে।

আগামীকাল রোববার (০৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে তার মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হবে। পরবর্তীতে জাতীয় প্রেসক্লাবে ও বাংলাদেশ প্রতিদিন কার্যালয়ে নেওয়া হবে।

পরদিন সোমবার (০৭ ফেব্রুয়ারি) দুপুর ২টায় সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে আরেকটি জানাজা ও পরে গ্রামের বাড়ি মাইজবাড়ি পশ্চিমপাড়া মাঠে বিকেল ৩টায় সর্বশেষ জানাজার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৃত্যু,দাফন,সুনামগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close