নওগাঁ প্রতিনিধি

  ২৫ জানুয়ারি, ২০২২

শাবিপ্রবি উপাচার্যের পদত্যাগ দাবিতে নওগাঁ ছাত্রদলের প্রতীকী অনশন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ও বিশ্ববিদ্যালয়টির উপাচার্যের পদত্যাগের দাবিতে প্রতীকী অনশন পালন করছে জাতীয়তাবাদী ছাত্রদল নওগাঁ জেলা শাখা।

মঙ্গলবার সকাল ৯টা থেকে শহরের মুক্তির মোড় এলাকায় কেন্দ্রীয় শহীদ মিনারে অনশন শুরু করে দলটির নেতাকর্মীরা। অনশন কর্মসূচি চলে দুপুর ২টা পর্যন্ত।

কর্মসূচিতে নেতাকর্মীরা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলার ন্যায় বিচার, অমানবিক ভিসির অব্যাহতি, শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষাবান্ধব পরিবেশ নিশ্চিত করা, হলগুলোতে আবাসন সমস্যার সমাধান, মানসম্মত খাবার পরিবেশন নিশ্চিত করা এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

অনশন কর্মসূচিতে জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে তাদের দাবির প্রতি সংহতি জানিয়ে আমরা প্রতীকী অনশনে বসেছি। শাবিপ্রবি শিক্ষার্থীদের প্রতি আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। আমরা দ্রুত সময়ের মধ্যে এই অমানবিক ভিসির অব্যাহতির দাবি করছি।

সাধারণ সম্পাদক মামুন বীন ইসলাম দোহা বলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর ন্যক্কারজনক হামলার প্রতিবাদে তাদের দাবির প্রতি সংহতি জানিয়ে আমরা প্রতীকী অনশনে বসেছি। দ্রুত সময়ের মধ্যে এই অমানবিক ভিসির পদত্যাগ দাবি করছি। যতদিন পর্যন্ত ভিসি পদত্যাগ না করবে ততদিন আমাদের আন্দোলন সংগ্রাম চলবে।

এ সময় প্রতীকী অনশনে জেলা ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি জাকারিয়া আলম রোমিও, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক আব্দুর কাদের রাসেল ও সাংগঠনিক সম্পাদক অমিও সরকারসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাবিপ্রবি উপাচার্য,নওগাঁ ছাত্রদল,প্রতীকী অনশন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close