মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০২২

সিগারেট খাওয়া কেন্দ্র করে প্রকাশ্যে চাপাতি নিয়ে মহড়া!

ছবি : প্রতিদিনের সংবাদ

টাঙ্গাইলের মির্জাপুরে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে পোষ্টকামুরী ও গোড়াইল গ্রামের দুপক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনাকে কেন্দ্র করে মির্জাপুর বাজারের বিভিন্ন স্থান ও কথিত পাবজি মাঠে দুপক্ষের মধ্যে চাপাতিসহ দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে দৌড়াদৌড়ির ঘটনা ঘটেছে। শনিবার (২২ জানুয়ারি) কয়েক দফায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই যুবক আহত হয়েছেন, তবে এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি বলে জানা গেছে।

ঘটনাসূত্রে জানা যায়, পৌরসদরের ৩ নং ওয়ার্ডের পোষ্টকামুরী উত্তর-পূর্বপাড়ার কথিত পাবজি মাঠ সংলগ্ন চায়ের দোকানে গত শুক্রবার রাতে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে বড়-ছোট’র ভেদাভেদ নিয়ে পোষ্টকামুরী ও গোড়াইল গ্রামের দুই যুবকের সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে গোড়াইল গ্রামের এক যুবক তার সহযোগীকে ডেকে নিয়ে এলে এলোপাতাড়ি মারধর করে। একপর্যায়ে আঘাত করতে আসা এক যুবকের মাথা ফেটে যায় ও তার বন্ধু আহত হন। এ সময় অপরপক্ষের আরেক যুবকও আহত হন। ঘটনার পরদিন রবিবার (২৩ জানুয়ারি) দুপুর, সন্ধ্যায় ও রাতে দফায় দফায় দু’পক্ষের সহযোগিরা একে অপরকে মারার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে প্রকাশ্য-দিবালোকে মির্জাপুর বাজারের বিভিন্ন স্থান ও পাবজি মাঠে মোটরসাইকেল দিয়ে মহড়া দেয়। দিনে-দুপুরে জনসম্মুখে দেশীয় অস্ত্র নিয়ে ঘুরে বেড়ানোয় স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয় ব্যবসায়ীরা বলছেন, এলাকায় প্রভাব খাটিয়ে কিশোর গ্যাং সৃষ্টি করে নানা ধরনের অপরাধ সংঘটিত করছেন এই যুবকরা। তাৎক্ষণিক ঘটনার সঙ্গে জড়িত দুই পক্ষের কারো নামই জানা যায়নি।

এ ব্যাপারে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন (পিপিএম) বলেন, দেশীয় অস্ত্র নিয়ে মোটরসাইকেলযোগে মহড়া দিচ্ছে এমন সংবাদ পেয়ে বাজার এলাকায় পুলিশের একটি টিম পাঠানো হয়, কিন্তু কাউকেই খুঁজে পাওয়া যায়নি। তবে এ ঘটনার সঙ্গে সম্পৃক্তদের খুঁজে বের করে আইনি পদক্ষেপ নেয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টাঙ্গাইল,মির্জাপুর,সিগারেট খাওয়া,অস্ত্র মহড়া,কিশোর গ্যাং
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close