লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২১ জানুয়ারি, ২০২২

সরকারি জায়গায় নির্মাণাধীন খামার বন্ধ করে দিলেন এসিল্যান্ড

ছবি : প্রতিদিনের সংবাদ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের জঙ্গলী পীর পাড়াস্থ সরকারি খাস জায়গায় নির্মাণাধীন মুরগীর খামার বাড়ি বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদ রানা।

জানা যায়, উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের জঙ্গলী পীর পাড়ায় একটি মুরগীর খামার নির্মাণ করছিল। এ বিষয়ে অত্র এলাকার বাসিন্দা মুহাম্মদ ফেরদৌস উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগটি পরিদর্শন করে দ্রুত তদন্তপূর্বক ব্যবস্থা নিতে আধুনগর ভূমি উপ-সহকারী কর্মকর্তা মুহাম্মদ এনামুল হককে দায়িত্ব দিলে সে পরিদর্শন করে ঘটনার সত্যতা পান। গতকাল বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদ রানার নেতৃত্বে নির্মাণাধীন খামার বাড়িটি লাল পতাকা টাঙ্গিয়ে বন্ধ ঘোষণা করে দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদ রানা জানান, বড়হাতিয়ার ফেরদৌস নামে একজন ব্যবসায়ী লিখিত অভিযোগ করলে তহসিলদারকে তদন্ত করার জন্য পাঠিয়েছিলাম। বড়হাতিয়ার জঙ্গলী পীর পাড়ায় যে ব্যক্তি মুরগীর খামার করছে সেটি সরকারি খাস জায়গা। অভিযোগের পরিপ্রেক্ষিতে আজকে সরকারি জায়গায় নির্মাণাধীন মুরগীর খামার ঘরটিতে লাল পতাকা টাঙিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে বলেও তিনি জানান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লোহাগাড়া,খামার বন্ধ,এসিল্যান্ড
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close