মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০২২

ছোট ভাইকে হত্যার ১৩ দিন পর বড় ভাইয়ের মরদেহ উদ্ধার

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় জালাল উদ্দিন (৫৫) নামে এক হত্যা মামলার আসামির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৭ জানুয়ারি) সকালে উপজেলার জোড়খালী ইউনিয়নের খিলকাটি দক্ষিণপাড়া এলাকা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

তিনি উপজেলার জোড়খালী ইউনিয়নের খিলকাটি দক্ষিণপাড়া এলাকার মৃত হিরু শেখের বড় ছেলে। জালাল উদ্দিন তার ছোট ভাই মকবুল হোসেনের হত্যা মামলার একমাত্র আসামি ছিলেন।

জানা গেছে, গত ৫ জানুয়ারি জমি সংক্রান্ত বিরোধে বড় ভাই জালাল উদ্দিনের কোদালের আঘাতে ছোট ভাই মকবুল হোসেনের (৪৫) মৃত্যু হয়। এরপর থেকে জালাল উদ্দিন পলাতক ছিলেন। সোমবার ভোর সাড়ে ৫টার দিকে জালাল উদ্দিনের নিজ বসতবাড়ির আমগাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে থানায় খবর দিলে মাদারগঞ্জ মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মাহবুবুল হক জানান, নিহত জালাল উদ্দিনের মরদেহ উদ্ধার করে সোমবার দুপুরে ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জালাল উদ্দিন আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে, এটা হত্যা না আত্মহত্যা। তবে জালাল উদ্দিন তার ছোট ভাইয়ের হত্যা মামলার অন্যতম আসামি ছিলেন বলে নিশ্চিত করেন তিনি।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি বিকালে বাড়ির উঠানের জমির আইল নিয়ে তর্কের জেরে বড় ভাই জামাল উদ্দিন কোদাল দিয়ে মকবুলের মাথায় আঘাত করে। এতে তার মাথায় গুরুতর জখম হয়। পরে আহত অবস্থায় প্রথমে ময়মনসিংহ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে (৫ জানুয়ারি) রাত ৩টার দিকে মকবুলের মৃত্যু হয়। পরে নিহত মকবুল হোসেনের স্ত্রী বাদী হয়ে জালাল উদ্দিনকে একমাত্র আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মরদেহ উদ্ধার,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close