সাভার প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০২২

সাভারে স্ত্রীকে ‘হত্যা’ করে পালাল স্বামী

সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে বৃষ্টি আক্তার (২১) নামে এক পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ ওঠেছে স্বামীর বিরুদ্ধে। হত্যার পর ঘটনাটি আত্মীয়দের জানিয়ে পালিয়ে যান তিনি।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুর ২টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বৃষ্টি কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার তালজাঙ্গা গ্রামের আবুল কাশেমের মেয়ে। তার স্বামীর নাম আসাদুল ইসলাম (৩০)। তারা দুজনেই টেক্সটাউন নামে একটি পোশাক কারখানায় কাজ করতেন। থাকতেন আশুলিয়ার কাঠগড়ার সরকার বাড়ি এলাকার তাজুদ্দিন সরকারের ভাড়া বাড়িতে।

বাড়ির মালিকের স্ত্রী গুলবাহার বলেন, ‘আমাদের এখানে তারা দুই মাস হলো ভাড়া থাকেন। কখনো তাদের মধ্যে কোন প্রকার পারিবারিক ঝামেলা হতে দেখিনি। আজ সকালে বৃষ্টির ভাই এসে বলে তার বোনকে মেরে ফেলা হয়েছে। তারপর দরজার নিচ দিয়ে লাইট মেরে দেখা যায় বৃষ্টি মাটিতে পড়ে আছেন। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেন।

আশুলিয়া থানার এসআই তানিম আহমেদ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি আরও বলেন, ‘ঘটনার পর থেকে বৃষ্টির স্বামী পলাতক রয়েছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বামী,সাভার,স্ত্রী,হত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close