নরসিংদী প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০২২

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ২ নারী নিহত

প্রতীকী ছবি

নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনায় তেলবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শান্তা আক্তার (২৬) ও নাজমা আক্তার (২২) নামে ২ নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক সোহেল মিয়া (৩০)।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, গাজীপুর কাপাসিয়ার কামারগাঁও গ্রামের রতন মিয়ার মেয়ে শান্তা আক্তার (২৬) ও একই থানার শনমানিয়া গ্রামের মো. সিরাজ উদ্দিনের মেয়ে নাজমা আক্তার (২২)। আহত সোহেল মিয়া (৩০) গাজীপুর কাপাসিয়ার কামারগাঁও গ্রামের রতন মিয়ার ছেলে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক ধরে একটি মোটরসাইকেলে তিনজন আরোহী ঢাকার দিকে যাচ্ছিলেন। পাঁচদোনা বাজার এলাকা অতিক্রম করার সময় একটি তেলবাহী লরি ওই মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটির চালকসহ তিনজনই মহাসড়কে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই শান্তা আক্তারের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলটির চালক সোহেল মিয়া ও নাজমা আক্তারকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে পাঠান উপস্থিত লোকজন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাজমা আক্তারের মৃত্যু হয়।

আহত সোহেল মিয়া শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। নিহত ২ নারীর লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে হাইওয়ে পুলিশ। ইটখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার জানান, বেপরোয়া গতিতে তেলবাহী লরিটি পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং পালিয়ে যাওয়ার সময় মাধবদী থেকে ঘাতক লরিটি জব্দ করি। তবে এর চালক পালিয়ে গেছেন। এই ঘটনায় নিয়মিত মামলা রুজু হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নরসিংদী,সড়ক দুর্ঘটনা,নারী নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close