নেত্রকোনা প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২২

পকেট কমিটি বাতিলের দাবিতে নেত্রকোনা মহিলা দলের বিক্ষোভ

ছবি : প্রতিদিনের সংবাদ

নেত্রকোনায় সদ্য ঘোষিত জেলা মহিলা দলের কমিটি বাতিল করে পুনরায় নতুন কমিটি অনুমোদনের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মহিলা দলের একাংশের কর্মীরা।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সামনে তারা এ কর্মসূচি পালন করেন। এ সময় বিক্ষোভকারীরা সদ্য ঘোষিত নেত্রকোনা জেলা মহিলা দলের সভাপতি অ্যাডভোকেট কানিজ ফাতিমা পলমলকে সরিয়ে করে নতুন কমিটি অনুমোদনের দাবি জানান।

সমাবেশে বক্তব্য দেন, নবগঠিত মহিলা দলের নেত্রকোনা জেলা সহ সভাপতি সুরাইয়া আক্তার ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রেহানা তালুকদারসহ অন্যরা।

তারা দাবি করেন, অবিলম্বে এই পকেট কমিটি বাতিল করে দলের ত্যাগী ও যোগ্য নেতৃত্বকে মূল্যায়ন ও নতুন কমিটি ঘোষণার দাবি জানান। অন্যথায় তারা বৃহত্তর কর্মসূচির ডাক দেবেন বলে হুশিয়ারি দেন। পরে বিক্ষুব্ধরা নেত্রকোনা জেলা বিএনপির আহবায়ক ডা. আনোয়ারুল হক, সদস্য সচিব রফিকুল ইসলাম হিলালী ও মহিলা দলের নবগঠিত কমিটির সভাপতি কানিজ ফাতেমা পলমলের কুশপত্তলিকা দাহ করেন।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে অ্যাড. কানিজ ফাতেমা পলমলকে সভাপতি ও হাফিজা আক্তারকে সম্পাদক করে ৮২ সদস্য বিশিষ্ট নেত্রকোনা জেলা কমিটি অনুমোদন হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেত্রকোনা,বিএনপি,মহিলা দল,পকেট কমিটি,বিক্ষোভ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close