reporterঅনলাইন ডেস্ক
  ২৩ নভেম্বর, ২০২১

ইউপি নির্বাচন : যশোরে ১৪ আ'লীগ বিদ্রোহী বহিষ্কার

প্রতীকী ছবি

যশোরের বাঘারপাড়ায় আট ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ১৪ জনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করার সুপারিশ করা হয়েছে।

সোমবার (২২ নভেম্বর) জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় গঠনতন্ত্রের-৪৭-এর উপধারা মোতাবেক জাতীয় ও স্থানীয় নির্বাচনে দলীয় মনোনয়নের বিরুদ্ধে প্রার্থী হলে সরাসরি দল থেকে বহিষ্কারের বিধান রয়েছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে সে মোতাবেক বাঘারপাড়া আট ইউনিয়ন থেকে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ১৪ প্রার্থীকে দলের স্ব স্ব পদ থেকে বহিষ্কার করার সুপারিশ করা হয়েছে। এ সুপারিশ কেন্দ্রীয় কমিটির কাছে পাঠানো হয়েছে।

যাদেরকে বহিষ্কার করার সুপারিশ করা হয়েছে তারা হলেন- বাঘারপাড়ার জহুরপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মোল্লা বদর উদ্দিন, উপজেলা সৈনিক লীগের যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন, বন্দবিলা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জয়, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মঞ্জুর রশিদ স্বপন, সাবেক সহসভাপতি মোশারেফ হোসেন, নারকেলবাড়িয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উপজেলা তাঁতি লীগের সভাপতি আবু তাহের সরদার, ধলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আতিয়ার সরদার, দোহাকুলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অরুণ অধিকারী, দরাজহাট ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মোহাম্মদ আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আয়ুব হোসেন বাবলু, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ইলিয়াস, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, বাসুয়াড়ি ইউনিয়ন যুব লীগের যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ ও মিজানুর রহমান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইউপি নির্বাচন,আ'লীগ বিদ্রোহী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close