ফরিদপুর প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২১

ফরিদপুরে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি

ছেলে চ্যাম্পিয়ন বোয়ালমারী, মেয়ে চ্যাম্পিয়ন ফরিদপুর সদর

ফরিদপুরে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি অনূর্ধ্ব ১৯ বালক-বালিকা প্রতিযোগিতায় ফাইনাল খেলা শনিবার (২১ নভেম্বর) শেখ জামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

এতে ছেলেদের বিভাগে বোয়ালমারী উপজেলা ফাইনালে ফরিদপুর কে ৩৪-১৯ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এছাড়া বালিকা ইভেন্টে ফরিদপুর সদর উপজেলা ২৭-১৫ পয়েন্টে চরভদ্রাসন উপজেলা কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। এ সময় তিনি বলেন, এই ধরনের প্রতিযোগিতা থেকে অনেক ভালো ভালো খেলোয়ার বেরিয়ে আসবে। এবং এখান থেকেই বাংলাদেশ জাতীয় দলে ফরিদপুর খেলোয়াড়রা নিজেদের অবস্থান তৈরি করতে পারবেন। তিনি বিজয়ী ও বিজিত দলকে অভিনন্দন জানান।

তিনি বলেন, এই খেলাকে স্কুল পর্যায়ে ছড়িয়ে দিতে হবে এবং করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে এবং স্কুল কলেজ খুলে গেলে সেখানে সব ধরনের খেলাধুলার উদ্যোগ নেওয়া হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আলিমুজ্জামান বিপিএম, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, টুর্নামেন্টের স্পনসর করিম গ্রুপের পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর মিয়া, অনুষ্ঠান সঞ্চালনা করেন বীর মুক্তিযোদ্ধা ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আমিনুর রহমান ফরিদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট কমিটির সভাপতি ও অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা। এ সময় উপস্থিত ছিলেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ডিএফএর সভাপত , শেখ রাসেল ক্রীড়া সংস্থার সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মো. মোসলেম উদ্দিন, ফরিদপুর প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, জেলা ক্রীড়া অফিসার শাহিন সুলতান রাজা, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ইদ্রিস খান, ফরিদপুর ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আলিআজগার মানিক সহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

প্রতিযোগিতায় বালিকা বিভাগে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন ফরিদপুর সদর উপজেলার রুমিন। অন্যদিকে বালক বিভাগে সেরা খেলোয়াড় নির্বাচিত হন বোয়ালমারী উপজেলার রাব্বী মাহমুদ অনিক।

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দল ১০০০০ টাকা এবং ট্রফি। এবং রানার্স আপ দল ৬০০০ টাকা এবং ট্রফি লাভ করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুর,আইজিপি কাপ কাবাডি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close