হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২১

বালুবাহী ট্রাকচাপায় প্রাণ গেল চালক-যাত্রীর

ছবি : প্রতিদিনের সংবাদ

চাঁদপুরের কচুয়ায় বালুবাহী ট্রাক চাপায় সিএনজিচালিত স্কুটারের চালক ও যাত্রীসহ দুইজন মারা গেছেন। শনিবার (২১ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের খাজুরিয়া বাজারের পাশে ভবানীপুর নামক এলাকায় বালুবাহী ট্রাক ও সিএনজিচালিত স্কুটারে সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হাজীগঞ্জ পৌরসভাধীন আড়াখাল গ্রামের হারুনুর রশিদের ছেলে স্কুটার চালক মো. সোহেল হোসেন (৩৫) এবং উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মৈশামুড়া গ্রামের সেকুল সরকার (৩২)। এই ঘটনায় আহত রিপন (৩০) একই গ্রামের শহীদের ছেলে। তিনি শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী হান্নান জানান, শনিবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে কুমিল্লাগামী বালুবাহী একটি ট্রাক ও হাজীগঞ্জগামী সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে সিএনজিচালিত স্কুটারটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় স্কুটার চালক ও যাত্রী ঘটনাস্থলেই মারা যান ও অপর যাত্রী গুরুতর হন।

এদিকে দুর্ঘটনার পরপর স্থানীয়রা সড়ক অবরোধ করেন। খবর পেয়ে কচুয়া থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত এসে সড়ক অবরোধমুক্ত করেন এবং নিহতদের মরদেহ উদ্ধার, দুর্ঘটনা কবলিত ট্রাক ও স্কুটারটি থানা হেফাজতে নেয়।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং ঘাতক ট্রাকটি পুলিশের জিম্মায় খাজুরিয়া এলাকার একটি পাম্পে রাখা আছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বালুবাহী ট্রাক,সিএনজিচালক,যাত্রী,মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close