কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি

  ২৭ অক্টোবর, ২০২১

কালিহাতীতে স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যা

টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গা থেকে সুমাইয়া আক্তার (১৫) নামের এক স্কুলছাত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটির পাশ থেকেই মনির নামের এক কিশোরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

বুধবার (২৭ অক্টোবর) সকাল ৭টায় উপজেলার এলেঙ্গা পৌর এলাকার শামসুল হক কলেজ পাড়ার একটি নির্মানাধীন ভবনের সিড়ির পাশ থেকে তাদের উদ্ধার করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ, র‌্যাবসহ বিভিন্ন আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান হতাহতদের পরিচয় নিশ্চিত করেছেন। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক আহত মনিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী।

নিহত সুমাইয়া উপজেলার পালিমা গ্রামের ফেরদৌস আলমের মেয়ে, এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। আহত মনির (১৭) এলেঙ্গা পৌর এলাকার মশাজান গ্রামের মেহের আলীর ছেলে পরিবহন শ্রমিক।

এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল করিম বলেন, বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী সুমাইয়ার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। সে স্থানীয় একটি কোচিংয়ে পড়তে গিয়েছিলো। দুর্বৃত্তরা তাকে উপুর্যপুরি ছুরিকাঘাতে হত্যা করেছে। আমরা দ্রুত দোষীদের শনাক্ত করে বিচারের আওতায় আনার দাবি জানাই।

বাবা ফেরদৌস আলম বলেন, সুমাইয়াকে যারা হত্যা করেছে আমি তাদের দৃষ্ঠান্তমূলক শাস্তি চাই।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, সকালে স্থানীয় লোকজন তাদেরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে কিশোরীর লাশ উদ্ধার করা হয়। এসময় ওই কিশোর জীবিত ছিল। তবে কি কারণে এমন ঘটনা ঘটেছে বা কে ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

র‌্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার লেফট্যানেন্ট কমান্ডার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, আমার এ ঘটনার রহস্য উদঘাটনে ছায়া তদন্ত করছি। আমাদের গোয়েন্দা টিম কাজ করছে। অতিদ্রুত এ ঘটনায় প্রকৃত জড়িতদের আটক করে আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা করবো।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক রাজিব পাল বলেন, মনিরের পেটে, গলায় ও ঘাড়ে উপুর্যপুরি ছুরিকাঘাত করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বিকেলে লাশ পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ। এসময় নিহতের বাড়িতে শোকের মাতম নেমে আসে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কালিহাতী,স্কুলছাত্রী,ছুরিকাঘাতে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close