reporterঅনলাইন ডেস্ক
  ২৬ অক্টোবর, ২০২১

নীলফামারীতে গৃহবধূকে গণধর্ষণ

প্রতীকী ছবি

নীলফামারীর কিশোরগঞ্জে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (২৫ অক্টোবর) রাতে গণধর্ষণের শিকার ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে।

গ্রেপ্তাররা হলেন- চাঁদখানা ইউনিয়নের সরঞ্জাবাড়ি গ্রামের মৃত সোলায়মানের ছেলে কৌহিদুল ইসলাম (৪০) ও বাহাগিলী ইউনিয়নের নয়ানখাল উত্তরপাড়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে সাদেকুল ইসলাম (৪৫)।

থানা সূত্রে জানা যায়, মোবাইল ফোনে কৌহিদুলের সঙ্গে সদর ইউনিয়নের উত্তর পুষণা গ্রামের ওই গৃহবধূর পরিচয় হয়। সোমবার দুপুরে তাকে ফোনের মাধ্যমে ডেকে এনে সারাদিন বিভিন্ন স্থানে ঘুরাফেরা করে সময়ক্ষেপণ করে। রাতে তাকে কৌশলে বাহাগিলী স্টিল ব্রিজসংলগ্ন কৌহিদুলের টিনের ঘরের ভিতরে নিয়ে যায়।

সেখানে ওই গৃহবধূকে দুই আসামি পালাক্রমে ধর্ষণ করে। এ সময় ভিকটিমের চিৎকারে স্থানীয়রা ওই দুইজনকে আটক করলে পুলিশের টহল দল ভিকটিমসহ তাদের থানায় নিয়ে যায়। পরে ভিকটিম নিজে বাদী হয়ে রাতেই দু'জনের বিরুদ্ধে থানায় গণধর্ষণের মামলা করেন।

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আফওয়াজুল এ ঘটনায় গণধর্ষণ মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, দুই আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নীলফামারী,গৃহবধূকে গণধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close