মদন (নেত্রকোনা) প্রতিনিধি

  ২৩ অক্টোবর, ২০২১

নিখোঁজের ১২ দিন পর পাওয়া গেল স্কুলছাত্রকে

নেত্রকোনার মদন উপজেলার আদর্শ পাবলিক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র তারিকুজ্জামান ইপুকে নিখোঁজের ১২ দিন পর উদ্ধার করেছে মদন থানা পুলিশ।

পাশ্ববর্তী আটপাড়া উপজেলার তেলিগাতী বাজারের একটি হোটেল থেকে শুক্রবার (২২ অক্টোবর) রাতে তাকে উদ্ধার করা হয়। জবানবন্দি নেওয়ার জন্য তাকে শনিবার নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, গত ১১ অক্টোবর কাপাসাটিয়া গ্রামের মুজিবুর রহমানের ছেলে তারিকুজ্জামান ইপু প্রাইভেট পড়তে মদন পৌর সদরে যায়। পরে বাড়ি না ফেরায় তিয়শ্রী ইউনিয়নের বাগজান গ্রামের মৌলা মিয়ার ছেলে গোলাপসহ ৪জনকে আসামি করে ইপুর বাবা বুধবার (১৩ অক্টোবর) রাতে মদন থানায় মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে সোমবার কুমিল্লা থেকে প্রধান আসামি গোলাপ কে গ্রেপ্তার করা হয়। পরে আসামি গোলাপকে নিয়ে সিলেট ও কুমিল্লার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কোন সন্ধান না পাওয়ায় শুক্রবার (২২ অক্টোবর) গোলাপকে জেলহাজতে প্রেরণ করে মদন থানার পুলিশ। ওইদিন সন্ধ্যায় আটপাড়া উপজেলার তেলিগাতী বাজার থেকে তারিফুজ্জামান ইপুকে উদ্ধার করে মদন থানায় নিয়ে আসা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মদন থানার এসআই আজিজুর রহমান জানান, ভিকটিমের জবানবন্দি আদালতে নেওয়া হবে। তদন্ত স্বার্থে এখন কিছু বলা যাবে না।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফেরদৌস আলম জানান, স্কুলছাত্র তারিফুজ্জামান ইপুকে শুক্রবার রাতে আটপাড়া উপজেলার তেলিগাতী বাজারের একটি হোটেল থেকে উদ্ধার করা হয়। পরে জবানবন্দি দেওয়ার জন্য শনিবার তাকে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মদন,নেত্রকোনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close