রাজশাহী ব্যুরো

  ২৩ অক্টোবর, ২০২১

রাজশাহীতে জামায়াত-শিবিরের ১২ নেতা-কর্মী আটক

সরকার বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার জন্য গোপন বৈঠক করার অভিযোগে জামায়াত-শিবিরের ১২ নেতা-কর্মীকে আটক করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) গোয়েন্দা (ডিবি) শাখা।

আটকের সময় তাদের কাছ থেকে বিভিন্ন জিহাদী বই, মিছিলের ব্যানার, জামায়াত-শিবিরের সদস্য সংগ্রহ ফরম, ইয়ানত আদায়ের হিসাব বহি ও চাঁদা আদায়ের রশিদ বই উদ্ধার হয়।

আটককৃতরা হলেন- মোঃ মনিরুল ইসলাম (৫০), মোঃ কলিম উদ্দিন (৬৮), আব্দুল মতিন (২৫), মোঃ আব্দুল মমিন (২৫), মোঃ ফয়সাল আহমেদ (২০), মোঃ আজাহার আলী (৩৫), মোঃ আবু বক্কর (৪২), মোঃ আব্দুর রব (৩০), মোঃ উজ্জল হোসেন (৩৪), মোঃ আব্দুল হালিম (৩৫), মোঃ ওবেদ (৫০) ও মোঃ আবুল হোসেন (৬১)। শনিবার (২৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় আরএমপি সদর দপ্তর সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক।

সংবাদ সম্মেলনে আরএমপি কমিশনার জানান, শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে পবা থানাধীন পালোপাড়া মধ্যপাড়া গ্রামের একটি বাড়িতে জামায়াত শিবিরের কয়েকজন সদস্য দেশ ও সরকার বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার লক্ষ্যে গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে আদালতের মাধ্যমে শনিবার বিকেলে করাগারে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন আরএমপির মুখপাত্র রুহুল কুদ্দুস।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,জামায়াত-শিবির
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close