সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

  ১৬ অক্টোবর, ২০২১

স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনিয়ে নিল আ.লীগ প্রার্থীর ছেলে

গ্রেপ্তারকৃত মো. ফয়েজুর রহমান খান। ছবি : প্রতিদিনের সংবাদ

১১ নভেম্বর মানিকগঞ্জের সিংগাইরে আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে শুক্রবার (১৫ অক্টোবর) বিকাল সাড়ে ৩ টার দিকে নৌকা প্রতীকের প্রার্থী বলধারা ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধা আব্দুল মাজেদ খান এর বিপক্ষে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো.ওবায়দুর রহমান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেয়ার আগ মূহূর্তে তার মনোনয়নপত্র ছিনিয়ে নেয়ার অভিযোগ ওঠেছে নৌকা প্রতীকের মনোনিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুল মাজেদ খানের বড় ছেলে মো. ফয়েজুর রহমান খানের বিরুদ্ধে। পরে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমান থানায় অভিযোগ দিলে পুলিশ তাকে গ্রেপ্তার করেন।

উপজেলা আ'লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম জানান, গত বারের ইউপি নির্বাচনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওবায়দুর রহমান স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন। এবারও নৌকা প্রতীকের বিপক্ষে মনোনয়ন জমা দেয়ার সময় উপস্থিত জনতা ক্ষিপ্ত হয়ে তার মনোনয়ন জমা দিতে হয়তো বাধা দিয়েছে।

তিনি আরোও জানান, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ, দলে থেকে দলের বিরোধিতা করা যাবে না। সেই সুবাদে হয়তো তাকে বাধা দেয়া হতে পারে, কিন্তু তার মনোনয়ন ছিনিয়ে নেয়া হয়নি এবং ফয়েজুর রহমান এ ঘটনার সঙ্গে জড়িত নয়।

উপজেলা নির্বাচন অফিসার মাহবুব রোমান চৌধুরী বলেন, আমি বিষয়টি শুনেছি।

সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জ,সিঙ্গাইর,স্বতন্ত্র প্রার্থী,মনোনয়ন,মুক্তিযোদ্ধা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close