শেরপুর প্রতিনিধি

  ০৮ অক্টোবর, ২০২১

নিখোঁজের পাঁচ দিন পর কৃষকের অর্ধগলিত লাশ উদ্ধার

নিখোঁজের পাঁচ দিন পর শেরপুরের ঝিনাইগাতী থেকে মো. জহর আলী (৭০) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৮ অক্টোবর) সকালে তার লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার সীমান্তঘেঁষা তাওয়াকুচা গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। রবিবার থেকে জহর তিনি নিখোঁজ ছিলেন।

জহর আলীর বাড়ি শ্রীবরদী উপজেলার রাণীশিমুল ইউনিয়নের খাড়ামোড়া গ্রামে।

পুলিশ স্থানীয় সূত্রে জানা গেছে, জহর আলী রবিবার রাতে শ্রীবরদী উপজেলার খাড়ামোড়া গ্রামের সোমেশ্বরী নদীসংলগ্ন তার ধানের জমি পাহাড়া দিতে যান। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেননি। আত্মীয়-স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। বিষয়ে শ্রীবরদী থানায় সাধারণ ডায়েরি এলাকায় মাইকিং করা হয়।

এদিকে রবিবার বিকেলে ঝিনাইগাতীর তাওয়াকুচা এলাকার পাহাড়ের ভেতর একটি কবর দেখতে পান স্থানীয় এলাকাবাসী। এতে তাদের মনে সন্দেহের সৃষ্টি হলে ঝিনাইগাতীর থানা-পুলিশকে বিষয়টি জানান। পরে থানার উপপরিদর্শক কলিম উদ্দিনের নেতৃত্বে পুলিশ সেখানে গিয়ে কবর খুঁড়ে একটি লাশ উদ্ধার করেন। সংবাদ পেয়ে শ্রীবরদীর খাড়ামোড়া গ্রাম থেকে নিখোঁজ জহর আলীর স্বজনেরা ঘটনাস্থলে যান এবং লাশটি জহর আলীর বলে শনাক্ত করেন।

ঝিনাইগাথী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, ঘটনায় থানায় মামলা হয়েছে। উদ্ধার হওয়া লাশটি অর্ধগলিত ছিল। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লাশ উদ্ধার,কৃষক,নিখোঁজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close