কুমিল্লা প্রতিনিধি

  ২১ সেপ্টেম্বর, ২০২১

টিকটক ভিডিওতে নেচে ভাইরাল স্কুলছাত্রীরা

কুমিল্লার একটি স্কুলের ক্লাশ রুমে পাঁচ ছাত্রীর টিকটিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে জেলাজুড়ে তোলপাড় শুরু হয়। এতে শিক্ষক, অভিভাবকসহ অন্যান্য শিক্ষার্থীরাও বিব্রতবোধ করছে।

নগরীর নামকরা শিক্ষা প্রতিষ্ঠান ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীরা এ ভিডিও করেছে।

ভিডিওতে দেখা যায়, ছাত্রীদের পরনে স্কুল ড্রেস, চোখে কালো চশমা, শ্রেণিকক্ষে এমন পোশাকে হিন্দি গানের সঙ্গে নানান অঙ্গভঙ্গি করে নাচছে পাঁচ ছাত্রী। এরা স্কুলের শ্রেণিকক্ষ ও বারান্দায় ওই ভিডিও তৈরি করেছে।

তাদের বানানো এক মিনিট ২০ সেকেন্ডের সেই টিকটক ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

স্কুলের শ্রেণিকক্ষে বানানো এ ভিডিওটির কমেন্ট বক্সে অনেকে লিখেছেন, কুমিল্লার একটি নৈতিক শিক্ষার প্রতিষ্ঠান হিসেবে ‘ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজসবার কাছে পরিচিত। সেখানে এধরনের ভিডিও বানানো মানা যায় না, এটি অন্যান্য শিক্ষার্থীদের জন্য খারাপ বার্তা দেবে।

এ বিষয়ে কুমিল্লা ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শফিকুল আলম হেলাল বলেন, প্রতিষ্ঠানের প্রধান হিসেবে বিষয়টি নিয়ে আমি খুব বিব্রত, ওই পাঁচ ছাত্রীর অভিভাবককে ডেকে সর্বোচ্চ সতর্ক করেছি, আগামীতে তারা এমন কাজ করলে স্কুল কর্তৃপক্ষ কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবে বলে জানিয়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে একাধিক অভিভাবকের সাথে কথা বললে জানা যায়, অভিভাবক হিসেবে মেয়েদের এমন আচরণ মেনে নেওয়া যায় না, আমাদের অভিভাবকদের সবারই আরও সতর্ক থাকতে হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লা,টিকটক,ভাইরাল,স্কুলছাত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close