লালমোহন (ভোলা) প্রতিনিধি

  ১৫ সেপ্টেম্বর, ২০২১

লালমোহনে সুদের টাকার জন্য বৃদ্ধকে পিটিয়ে হত্যা!

প্রতীকী ছবি

ভোলার লালমোহনে শাহাজান মিয়া (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় সুদি কারবারিদের বিরুদ্ধে। বুধবার সকাল ৮টায় উপজেলার বদরপুর ইউনিয়নের রায়রাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহাজান মিয়া ওই গ্রামের ছফর আলী সর্দার বাড়ির মৃত মফিজ সর্দারের ছেলে। এদিকে স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগে নিজে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী ভানু বিবি।

মামলার বিবরণ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, একই বাড়ির মৃত ইমান আলী সর্দারের ছেলে মো. জাহাঙ্গীর সর্দারের ছোট ভাই মো. আলমগীর প্রবাসে থাকেন। গত কয়েক মাস পূর্বে ওই প্রবাসীর কাছ থেকে সুদে টাকা নেন নিহত শাহাজান মিয়ার ছোট ভাই আবুল কালাম। সুদের ওই টাকা সময়মতো পরিশোধ করতে না পেরে আরও একমাস সময় চান ঢাকায় কর্মরত আবুল কালাম।

এদিকে সুদের টাকা ফেরত না পেয়ে বড়ভাই জাহাঙ্গীরের কাছে বিচার দেয় প্রবাসী আলমগীর। তাই আবুল কালামের কাছ থেকে পাওনা টাকার বদলে তার ভাই শাহাজানের বসতঘরের পেছনে থাকা জমি দখলের পায়তারা চালায় জাহাঙ্গীর।

তারই ধারাবাহিকতায় বুধবার সকালে ওই জমিতে মাটি কাটতে থাকে জাহাঙ্গীর ও তার লোকজন। এনিয়ে বাঁধা দিতে গেলে বৃদ্ধ শাহাজান মিয়াকে মারধর করে তারা। একপর্যায়ে হামলাকারীরা বৃদ্ধ শাহাজান মিয়াকে উপরে তুলে নিচে মাটিতে আচড়ে ফেলে। এতে ঘটনাস্থলেই জ্ঞান হারান তিনি।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালমোহন থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ সংক্রান্তে মামলা রুজু হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলায় মর্গে প্রেরণ করা হয়েছে। মামলায় অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিডিএসও/এসএমএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমোহন,পিটিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close