ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১১ সেপ্টেম্বর, ২০২১

জানাজায় এসে মোবাইল ফোন চুরি, আটক দুই

ছবি : প্রতিদিনের সংবাদ

ত্রিশালের সাখুয়া ইউনিয়নে জানাজার নামাজ এসে মোবাইল ফোন চুরির অভিযোগে দুজনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা। আটকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে মৃত ব্যক্তির সন্ধান পেতে শোক সংবাদ লিখে সার্চ দিত বলে জানা গেছে। সার্চ অপশনে আসা শোক সংবাদগুলোর মধ্যে কোনো মৃত ব্যক্তি কতটুকু জনপ্রিয় ছিলেন এবং জানাজায় কতজন লোক হতে পারে, তা যাচাই করে সেখানে যেতেন তারা।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার বিকেলে সাখুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ত্রিশাল উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমানের জানাজার নামাজ ছিল। তখন সেখান থেকে অনেকের মোবাইল চুরি হচ্ছে জানতে পেরে লোকজন চোরকে ধরার জন্য খোঁজাখুঁজি শুরু করে।

একপর্যায়ে দুজন অপরিচিত লোককে তাড়াহুড়ো করে অটোতে উঠতে দেখে কয়েকজনের সন্দেহ হয়। এ সময় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা কোনো সঠিক পরিচয় বলতে পারেননি। পরে তারা জেরার মুখে একটি মোবাইল চুরির কথা স্বীকার করেন। ঘটনাটি ঘটেছে সাখুয়া ইউনিয়নের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে।

ত্রিশাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদুজ্জামান রানা বলেন, এরা চুরি করতে একটা গ্যাং হিসেবে কাজ করে। আমাদের প্রাথমিক বিদ্যালয়ের দুজনসহ তিনজন শিক্ষকের মোবাইল ফোন চুরি হয়েছে। এ ছাড়া অনেকের মোবাইল চুরি হয়েছে বলে শুনেছি। সংখ্যাটা ৮-৯ জনের কম হবে না। তারা চুরির কথা স্বীকার করে একটি মোবাইল ফেরতও দিয়েছে। তাদের একজনের মেসেঞ্জার চেক করে দেখা যায়, চ্যাটে লেখা অমুক জায়গায় জানাজা আছে, আস।

ভুক্তভোগী শিক্ষক আনোয়ার হোসেন বলেন, তারা এখানে ৭ জনের একটি দল এসেছিল বলে আমাদের কাছে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আমাদের একজন মামলা করেছেন।

ত্রিশাল থানার এসআই আলমগীর হোসেন বলেন, মোবাইল চুরির বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। আমরা রায়হান এবং শুভ খান নামে দুজনকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেছি। জনি নামে একজন পলাতক রয়েছে।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহ,জানাজা,মোবাইল চুরি,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close