সাতক্ষীরা প্রতিনিধি

  ২৭ জুলাই, ২০২১

বিপাকে উভয় পরিবার

মুসলিম তরুণীর ঘর থেকে আপত্তিকর অবস্থায় হিন্দু যুবক আটক

ছবি : প্রতিদিনের সংবাদ

সাতক্ষীরা কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের ব্রজবাকসা গ্রামে মুসলিম তরুণীর ঘর থেকে আপত্তিকর অবস্থায় হিন্দু যুবক চয়ন পোদ্দারকে আটক করেছে গ্রামবাসী। মঙ্গলবার ভোররাতে ব্রজবাকসা গ্রামের মাঠপাড়া থেকে তাদের আটক করা হয়। সকালে পুলিশ গিয়ে যুবককে আটক করে নিয়ে যায় পুলিশ।

আটক যুবক চয়ন পোদ্দার (২৬) কলারোয়া পৌরসভার তুলসীডাঙ্গা গ্রামের অরবিন্দ পোদ্দারের ছেলে।

জানা গেছে, ব্রজবাকসা গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে খুকু মনির (২২) সঙ্গে কলারোয়া পৌর সদরের চয়ন পোদ্দারের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। খুকু মনির মা-বাবা বাড়িতে না থাকার সুযোগে রাতে মেয়েটির বাড়িতে যায় ওই যুবক।

আব্দুস সাত্তারের প্রতিবেশী রেজাউল ইসলাম জানান, মেয়েটির বাবা-মা আত্মীয়ের বাড়িতে ছিল। রাতে মেয়েটির ঘর থেকে আপত্তিকর শব্দ শুনে আশপাশের লোকজন এগিয়ে আসে। তখন মেয়েটি অনেক খারাপ ব্যবহার করে। পরে গভীর রাতে মেয়ের চাচা ও গ্রামের মহিলারা ঘরের তালা খুলে আপত্তিকর অবস্থায় ওই হিন্দু যুবককে আটক করে।

হেলাতলা ইউনিয়নের ব্রজবাকসা গ্রামের নারী ইউপি সদস্য নাসিমা খাতুন জানান, অন্যধর্মের একটি ছেলে মুসলিম তরুণীর সঙ্গে যে ঘটনাটি ঘটিয়েছে সেটি খুব দুঃখজনক। মেয়েকে আর বাড়িতে থাকতে দেবেন না বলে মেয়েটির বাবা-মা জানিয়ে দিয়েছেন। মেয়ে ও ছেলে দুই ধর্মের হওয়ায় এই বিষয়ে কেউ সিদ্ধান্ত নিতে পারছে না। উভয় পরিবার বিপাকে পড়েছেন। পরে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান, হিন্দু যুবক ও মুসলিম তরুণীকে আটক করে গ্রামবাসীরা পুলিশে দিয়েছেন। আমরা আটক করে নিয়ে এসেছি। এখন পুলিশ হেফাজতে রয়েছে। উভয় পরিবারের সদস্যরা যদি সমঝোতা করেন তবে ছেড়ে দেয়া হবে। এছাড়া যদি তরুণী মামলা দেয় সেটিও আমরা নেবো। যদি কোনোটিই না হয় তবে উভয়কেই আমরা আদালতে চালান করে দেবো।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাতক্ষীরা,কলারোয়া,ব্রজবাকসা গ্রাম,মুসলিম তরুণীর ঘর,আপত্তিকর অবস্থা,হিন্দু যুবক,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close