চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ১৮ জানুয়ারি, ২০২১

চুয়াডাঙ্গায় সড়কে গেলো স্বামী-স্ত্রীর প্রাণ

ফাইল ছবি

চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা মোড়ের চায়ের হাট নামক স্থানে মোটরসাইকেল ও ইট বোঝাই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল মাসুম (৩০) ও তার স্ত্রী লিভা খাতুন (২৪) নিহত হয়েছেন।

এসময় আহত হয়েছেন আলমসাধু চালকসহ দুইজন।

সোমবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ আল মাসুম মেহেরপুর সদর উপজেলার গহরপুর গ্রামের আদম আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সন্ধ্যায় নিহত আব্দুল্লাহ আল মাসুম ও তার স্ত্রী লিভা খাতুন চুয়াডাঙ্গা থেকে কাজ শেষে গ্রামের বাড়ি ফিরছিলেন। এসময় সদর উপজেলার হাতিকাটা মোড়ের চায়ের হাট নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই (অবৈধ যান) আলমসাধুর মুখোমুখি সংঘর্ষহয়। 

এতে মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল মাসুম ও তার স্ত্রী লিভা খাতুনসহ ৪জন গুরুতর আহত হয়। ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে মোটরসাইকেল চালক আব্দুল্লাহ আল মাসুমকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৭টায় নিহতের স্ত্রীও মারা যায়।

আহত আলমসাধু চালক সজিবের (১৭) মাথার আঘাত গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন এবং আহত অন্যজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পিডিএসও/এসএম শামীম

চুয়াডাঙ্গা,সড়ক,স্বামী-স্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close