ব্রেকিং নিউজ

প্রেমিকাকে ধর্ষণ করে 'ফেসবুক প্রেমিক' উধাও

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ২০:০৯

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
ফাইল ছবি

ময়মনসিংহের ভালুকায় প্রেমিকাকে ধর্ষণ করে 'ফেসবুক প্রেমিক' উধাও হওয়ার অভিযো পাওয়া গেছে। জানা যায়, ফেসবুক পরিচয়ে প্রেম হয় তাদের। একপর্যায়ে স্বামী-স্ত্রী পরিচয়ে প্রেমিকার ভাড়া বাসায় বসবাস করে তারা। দুইমাস পর চাকরির কথা বলে উধাও হয়ে যায় প্রেমিক। অতপর এব‍্যাপারে থানায় করা হয় ধর্ষণ মামলা।

প্রেমিক গোলাম রসুল অপু (২২) বাঘেরহাটের রামপাল উপজেলার দূর্গাপুর গ্রামের মোখলেছুরের ছেলে। প্রেমিকার বাড়ি শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার মনুয়া গ্রামে। ঘটনাটি উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিদিয়া মাস্টারবাড়ি এলাকার। 

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিদিয়া মাস্টারবাড়ি এলাকার জনৈক ফারুকের ভাড়া বাসায় বসবাস করে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করছিলেন ওই পোশাককর্মী প্রেমিকা। এরই মাঝে ফেসবুকের মাধ্যমে বাঘেরহাটের রামপাল উপজেলার দূর্গাপুর গ্রামের মোখলেছুরের ছেলে গোলাম রসুল অপুর সাথে তার পরিচয় এবং প্রেম।

প্রেমের সূত্র ধরে গত ২৯ আগস্ট রাত ১০টার দিকে গোলাম রসুল অপু ওই পোশাককর্মীর ভাড়া বাসায় চলে আসেন এবং বিয়ের আশ্বাসে ফুসলিয়ে ইচ্ছার বিরুদ্ধে ওই রাতেই তাকে ধর্ষণ করেন। পরবর্তীতে, তারা স্বামী-স্ত্রী পরিচয়ে দিয়ে এই বাসায় বসবাস করতে থাকেন। এরই মাঝে বিয়ের জন্য চাপ দেওয়া হলে বিভিন্ন তালবাহানায় সময়ক্ষেপণ করে অপু এবং  চাকরির কথা বলে গাজীপুরের উদ্দেশে বের হয়ে গিয়ে সকল প্রকার যোগাযোগ বন্ধ করে দেন অপু।

এ ব‍্যাপারে ভালুকা মডেল থানায় ধর্ষিতা মেয়েটি বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলায় গোলাম রসুল অপুকে আসামি করা হয়েছে। ভালুকা মডেলে থানায় ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলা নেওয়া হয়েছে। আসামিকে গ্রেফতারে চেষ্টা অব্যহত।

পিডিএসও/এসএম শামীম