reporterঅনলাইন ডেস্ক
  ২৯ সেপ্টেম্বর, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা নিয়ে বিরোধে ২ জন খুন

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের লালপুরের লামাবায়েক গ্রামে পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ইশান মিয়া (২০) ও মনির হোসেন (২৫) নামে দুই তরুণ নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এ ঘটনায় আহত হয় আরো ১০জন। নিহত ইশান লামাবায়েক গ্রামের মিজানুর রহমানের ছেলে এবং মনির মৃত সিরাজ মিয়ার ছেলে। গলায় আঘাতে ইশান এবং বুকে মাছ ধরার চলের আঘাতে মনিরের মৃত্যু হয়।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, লালপুর ইউনিয়নের লামাবায়েক গ্রামের আলী আজম নামে এক ব্যক্তি প্রায় ছয় থেকে সাত মাস আগে সৌদি প্রবাসী মিজানুর রহমানের কাছ থেকে শুটকির ব্যবসার জন্য এক কোটি টাকা ধার নেয়। কিন্তু টাকা ফেরত দেওয়ার জন্যে একাধিকবার সময় দিলেও শেষ পর্যন্ত পাওনা টাকা পরিশোধ করেননি আলী আজম।

বিষয়টি নিয়ে মিজানুরের সঙ্গে আলী আজমের বিরোধ দেখা দেয়। আলী আজম মঙ্গলবার সন্ধ্যায় টাকা পরিশোধের কথা মিজানুরকে জানান। ইশান, মনির হোসেন, তফসির মিয়া সন্ধ্যায় পাওনা টাকা নিতে আলী আজমের বাড়ি যান। বাড়িতে গিয়ে টাকা চাইলে আলী আজম বাড়ির লোকজন নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে টেঁটা, বল্লম, ছুরি নিয়ে ইশান, মনির ও তফসির মিয়াকে রাস্তায় ফেলে মারধোর করে। এতে তারা গুরুতর আহত হন।

খবর পেয়ে মিজানুরের বাড়ির লোকজন ঘটনাস্থলে পৌঁছে আহতের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইশান ও মনিরকে মৃত ঘোষণা করেন।

হামলায় তফসির ও রিকশা চালক রাসেল মিয়া আহত হন। গুরুতর আহত তফসিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) রইছ উদ্দিন জানান,প্রতিপক্ষের হামলায় ২ জন নিহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাহ্মণবাড়িয়া,বিরোধ,খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close