বেনাপোল (যশোর) প্রতিনিধি

  ০২ জুলাই, ২০২০

বৃদ্ধকে পাওয়া গেল রেললাইনের পাশে জঙ্গলে

বেনাপোল রেললাইনের পাশে জঙ্গলে এক বৃদ্ধ কাতরাচ্ছিল। করোনা সংক্রমণের ভয়ে কেউ তার পাশে যাচ্ছিল না। সবাই হয়তো ভেবেছিল, তিনি করোনা আক্রান্ত। কেউ রেললাইনের পাশে জঙ্গলে ফেলে গেছে।

খবর পেয়ে বেনাপোল পৌরসভার দিঘিরপাড় ৫নং ওয়ার্ডের কমিশনার রাশেদ আলী এসে পুলিশ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় ওই বৃদ্ধকে উদ্ধার করে শার্শা উপজেলা (নাভারন) স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন।

ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে বেনাপোলের দিঘীরপাড় বাইপাস সড়কের পাশে। উদ্ধার হওয়া বৃদ্ধের নাম শহিদুল ইসলাম (৭০)। পাবনা জেলার কৈজুড়ি গ্রামের বাহাদুর বেপারির ছেলে বলে জানায়।

পৌরসভার কাউন্সিলার রাশেদ আলী বলেন, স্থানীয়রা ওই বৃদ্ধকে রেললাইনের পাশে জঙ্গলে পড়ে থাকতে দেখে তাকে খবর দেয়। তারপর তিনি ঘটনাস্থলে এসে বৃদ্ধকে খাওয়ার ব্যবস্থা ও মাস্কের ব্যবস্থা করে পুলিশে খবর দেন। এরপর ফায়ার সার্ভিসকে খবর দিয়ে সবার প্রচেষ্টায় রেললাইনের পাশের জঙ্গল থেকে উদ্ধার করে নাভারন বুরুজবাগান হাসপাতালে ভর্তি করা হয়।

বেনাপোল পোর্ট থানার এসআই জাকির হোসেন বলেন, বৃদ্ধের মানসিক সমস্যা রয়েছে। তিনি একেক সময় একেক রকম কথা বলছেন। কোনো সময় বলছেন ছেলেরা ফেলে রেখেছে। আবার বলছেন, আমি নিজে এসেছি। তিনি খুব দুর্বল। হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইউসুফ আলী জানান, শহিদুল ইসলাম নামে এক বৃদ্ধকে চিকিৎসা দিয়ে সুস্থ করা হচ্ছে। তিনি করোনা আক্রান্ত কিনা, সেটা পরীক্ষা ছাড়া বলা সম্ভব নয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেনাপোল,বৃদ্ধ,করোনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close