নেত্রকোণা প্রতিনিধি

  ১০ এপ্রিল, ২০২০

কেন্দুয়ায় ৯০ বস্তা সরকারি চাল জব্দ

নেত্রকোণার কেন্দুয়ায় স্থানীয় ডিলার আওয়ামী লীগ নেতার ছেলে আমিনুর রহমান শাকিলের ৯০ বস্তা চাল জব্দ করেছে পুলিশ ও স্থানীয় প্রশাসন।

উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকের ছেলে শাকিল। এসময় পুলিশ সহযোগী ভাঙ্গারি ব্যাবসাীয় সাইফুল মিয়াকে (৪৫) আটক করে।

কেন্দুয়া থানার ওসি মো. রাশেদুজ্জামান সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের খবর পেয়ে ডিলার শাকিলের ৯০ বস্তা চাল সহযোগী সাইফুলের ভাঙ্গারির দোকান থেকে জব্দ করা হয়।

প্রতি বস্তায় ৫০ কেজি করে চাল থাকার কথা। এর আগেও ৩০ কেজির বস্তায় অনেককে ২৬ এবং ২৭ কেজি করে দেয়ার অভিযোগ রয়েছে এই শাকিলের নামে।

তিনি জানান, খবর পেয়ে তদন্ত কেন্দ্রের ইনচার্জ খায়রুল বাশার এক অভিযান পরিচালনা করে চালগুলো জব্দ করে। পাশাপাশি ভাঙ্গারি ব্যবসায়ী সাইফুল মিয়াকে আটক করা হয়। জব্দকৃত চালের বস্তার উপর খাদ্য অধিদপ্তর লেখা রয়েছে। চালগুলো স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যের জিম্মায় রাখা হয়েছে।

জব্দকৃত এসব চাল ডিলার আমিনুর রহমান শাকিলের বলে পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ভাঙ্গারি ব্যবসায়ী সাইফুল মিয়া।

জানা গেছে, খোলা বাজারে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি করার কথা থাকলেও তা করা হচ্ছিল না। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শুক্রবার বিকালের দিকে উপজেলার রোয়াইলবাড়ি বাজারের সাইফুল মিয়ার ভাঙ্গারির দোকানঘর থেকে এসব চালের বস্তা জব্দ করা হয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কেন্দুয়া,সরকারি চাল,চালের বস্তা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close