reporterঅনলাইন ডেস্ক
  ১৪ ফেব্রুয়ারি, ২০২০

গোপালগঞ্জে বাস-নছিমন সংঘর্ষে নিহত ৫

গোপালগঞ্জের কাশিয়ানীতে বাসের সঙ্গে নছিমনের সংঘর্ষে পাঁচ শ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে কাশিয়ানী উপজেলার পোনা নামে স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। হতাহতরা নছিমনের যাত্রী ছিলেন।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন—কাশিয়ানী উপজেলার চিতা গ্রামের বদির মোল্লা (২৪), একই গ্রামের সুমন মুন্সি (২০), মিজান ফকির (৪০), সিরাজুল ইসলাম মোল্লা (৩০)।

স্থানীয়রা জানান, এই শ্রমিকরা কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের চিতা গ্রাম থেকে নছিমনে করে ভবন নির্মাণ কাজ করতে কাশিয়ানীর ভাটিয়াপাড়া গ্রামে যাচ্ছিলেন।

কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. ইকবাল খান জানান, পোনায় ফিডার সড়ক থেকে একটি নছিমন মহাসড়কে ওঠার সময় ফালগুনী পরিবহনের একটি বাসের সঙ্গে এর সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান। কাশিয়ানী স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে আরও দুজনের মৃত্যু ঘটে। আহত সাতজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ এবং গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

গোপালগঞ্জে নেওয়ার পথে সিরাজুলের মৃত্যু হয় বলে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক জানিয়েছেন। এছাড়া ফরিদপুরে নেওয়ার পর অন্য একজনকে মৃত ঘোষণা করা হয় বলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক অঞ্জন কুমার সাহা জানিয়েছেন। তবে নিহতের নাম জানাতে পারেননি তিনি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রমিক,গোপালগঞ্জ,বাস-নছিমন সংঘর্ষ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close